fbpx

ওয়ালটন এসি কিনে ডিপ ফ্রিজ ফ্রি পাওয়ার হিড়িক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সারাদেশে চলছে দেশি ব্যান্ড ওয়ালটনের ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১’। এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, গ্যাস স্টোভ ও রাইস কুকার ক্রেতাদের জন্য রয়েছে আকর্ষণীয় সুবিধা।

এই ক্যাম্পেইনের আওতায় ওয়ালটনের এসি কিনে একটি করে ডিপ ফ্রিজ বা ফ্রিজার পেয়েছেন দেড় শতাধিক ক্রেতা।

কোরবানির ঈদ উপলক্ষ্যে চলছে ওয়ালটনের ‘মেগা ঈদ ফেস্টিভ্যাল’। প্রতিষ্ঠানটির ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১ এর আওতায় মেগা ঈদ ফেস্টিভ্যালে ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, গ্যাস স্টোভ ও রাইস কুকার ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ সুযোগ।

যেমন ওয়ালটন ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে মিলিয়নিয়ার হওয়ার সুযোগ রয়েছে। এছাড়াও পণ্যভেদে ফ্রি ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ অসংখ্য সুবিধা পাচ্ছেন ক্রেতারা।

এই ক্যাম্পেইনে ওয়ালটন এসি কিনে ডিপ ফ্রিজ পাওয়া সৌভাগ্যবান ক্রেতাদের মধ্যে রয়েছেন- রাজধানীর উত্তরা  কামারপাড়ার আব্দুল্লাহ ইবনে মান্নান, সোনাগাজীর পূর্ব মির্জাপুরের মো. মোশারফ, জামালপুর সরিষাবাড়ীর উচ্চগ্রামের তোফাজ্জল হোসেন, হবিগঞ্জের সাটিয়াজুরীর আ.ফ.ম আসাদ উল্লাহ, ঢাকা দক্ষিণ বনশ্রীর আবুল হোসেন, তুরাগ এলাকার ভাটুলিয়ার সিফাত ইসলাম ও রংপুর পীরগঞ্জের জাহাঙ্গীর আলম।

ক্রেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, এসি কিনে একটি করে ডিপ ফ্রিজ পেয়ে মহাখুশি তাদের পরিবার। সৌদি প্রবাসী ক্রেতা মোশারফ হোসেন জানান, তিনি সোনাগাজীর ডাকবাংলা এলাকা থেকে ৩৯ হাজার ৯০০ টাকা দিয়ে ১ টনের একটি ওয়ালটন এসি কিনেছিলেন। কেনার পর বিক্রেতা ডিজিটাল রেজিস্ট্রেশন করে দিলে ফ্রি ডিপ ফ্রিজ পাওয়ার ম্যাসেজ যায় তার মোবাইলে।ঈদের আগে এসি কিনে ডিপ ফ্রিজ পাওয়ায় আনন্দিত তার পরিবার।

এছাড়া সম্প্রতি রংপুরের স্টেশন রোডের ওয়ালটন প্লাজা থেকে ১.৫ টনের এসি কিনে ট্রান্সপোর্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ডিপ ফ্রিজ ফ্রি পেয়েছেন। ৬০ হাজার ৭২০ টাকা দিয়ে ফ্রিজটি কেনার পর ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ওই সুবিধা পান তিনি।

তিনি বলেন, ওয়ালটনের পণ্য কেনায় এসব অফার সম্পর্কে তিনি আগে থেকে জানতেন না। ওয়ালটন পণ্য দামে সাশ্রয়ী আর মানে ভালো তাই তিনি ওয়ালটন থেকেই এসি কেনেন। ওয়ালটনকে ধন্যবাদ জানান এই ক্রেতা।

জানা গেছে, স্পিট এসির পাশাপাশি  স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, হাসপাতাল, হোটেল, রেস্টুরেন্ট, কনফারেন্স হলের মতো মাঝারি স্থাপনার জন্য ৪ ও ৫ টনের ক্যাসেট এবং সিলিং টাইপ এসি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। শিগগিরই ক্যাসেট এবং সিলিং টাইপ টাইপের ২ ও ৩ টনের এসি উৎপাদন শুরু করা হবে। এছাড়া বড় স্থাপনার জন্য ওয়ালটনের রয়েছে ভেরিয়্যাবল রেফ্রিজারেন্ট ফ্লো বা ভিআরএফ এবং চিলার এসি।

Advertisement
Share.

Leave A Reply