fbpx

ওয়ের্স্টান সংস্কৃতির স্বাদ পেতে ‘কাউবয় কিচেন’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ওয়ের্স্টানের কাউবয় সংস্কৃতির সঙ্গে কম বেশি আমরা অনেকেই পরিচিত। বিশেষ করে মাসুদ রানার ভক্তদের তো আর নতুন করে কিছু বলার নেই।

বিশাল আকারের লম্বা শিংয়ের গরুর পাল নিয়ে আসছে একদল বালক। তাদের সামনে একজন বসে আছেন ঘোড়ার পিঠে। তার এক হাতে রাইফেল, অন্য হাতে দড়ির গোছা। এই রকম আবহের মধ্যে প্রিয় মানুষটির সঙ্গে বসে ডিনার, লাঞ্চ বা ব্রেকফাস্ট করতে নিশ্চয়ই খারাপ লাগবে না।

ওয়ের্স্টান সংস্কৃতির স্বাদ পেতে ‘কাউবয় কিচেন’

ভোজন রসিকদের জন্য তাই পুরান ঢাকার টিকাটুলির হাটখোলা রোডে এই সুযোগটি তৈরি করেছে ‘কাউবয় কিচেন’। করোনাকালীন সঙ্কট কাটিয়ে আবারও সরব হচ্ছে প্রতিষ্ঠানটি। পরিবার, বন্ধু, স্বজন নিয়ে আড্ডা ফান আর ফুডের স্বাদ নিতে পারেন মন ভরে।

সারা বছরই এই কাউবয় কিচেনে থাকে নানান ধরনের অফার। আপনি চাইলে এই অফারগুলোর সুযোগ গ্রহণ করতে পারেন। ওয়ের্স্টান লুক অ্যান্ড ফিলে আপনি এখানে পাবেন ওয়ের্স্টান বিভিন্ন খাবারের মেনু।

ওয়ের্স্টান সংস্কৃতির স্বাদ পেতে ‘কাউবয় কিচেন’খাবারের মধ্যে আছে পিৎজা, বার্গার, পাস্তা, ফ্রেঞ্চ ফ্রাই, রাইস মিল, সালাদ, চাওমিন, সুপ, ড্রিংকস, ডেজার্ট এবং কফি।

রেস্তোরাঁটির উদ্যোক্তা হোসাইন লিমন মোকারম জানান, রান্নার প্রতি ভালোবাসা থেকেই রেস্টুরেন্টটির সৃষ্টি। কাউবয় কিচেনে খাবারের সর্বোচ্চ মান বজায় রাখা হয়। এছাড়া সাধ্যের মধ্যে দাম রেখে খাবার পরিবেশন করা হয়।

Advertisement
Share.

Leave A Reply