fbpx

কঙ্গনা কেন বিয়ে করতে পারছেন না?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলি তারকা কঙ্গনা রানাওয়াতের সৌন্দর্য আর অভিনয় দক্ষতায় মুগ্ধ গোটা ইন্ডাস্ট্রি। এরপরও, বিয়ে কিংবা বয়ফ্রেন্ড কোনোটাতেই থিতু হতে পারছেন না তিনি। কেন? এবার সেই খবর ফাঁস করলেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি সিদ্ধার্থ কান্নান শোতে এসে, কঙ্গনা জানান ছেলেরা নাকি তার কাছে আসতেই ভয় পান। আর সে জন্যই এখনও সিঙ্গেল থাকতে হচ্ছে তাকে।

কঙ্গনা কেন বিয়ে করতে পারছেন না?

ছবি: সংগৃহীত

ছেলেরা ভয় পান কেন? কঙ্গনা কি তার নতুন অ্যাকশান সিনেমার চরিত্রের মত, ছেলেদের ধরে পেটান? সিদ্ধার্থের এমন প্রশ্নের উত্তরে চটপটে অভিনত্রী উত্তর দেন, তাকে নিয়ে এসব ভুল ধারনা রটানোর জন্যই ছাদনা তলায় যাওয়া হচ্ছে না। অথচ আরো পাঁচ বছর আগেই পাঁচ সন্তানের মা হওয়ার স্বপ্ন দেখেছিলেন এই অভিনেত্রী। ছেলেরা ভয় পায় বলে, সে স্বপ্ন স্বপ্নই থেকে গেল!

২০ মে মুক্তি পেতে যাচ্ছে কঙ্গনা অভিনীত জমজমাট স্পাই থ্রিলার ছবি ‌ধাকড়। যেখানে কঙ্গনাকে দেখা যাবে স্পাই এজেন্ট হিসেবে। এই চরিত্রের জন্য রীতিমত প্রশিক্ষণ নিতে হয়েছে তাকে। কঙ্গনার সাথে এতে অভিনয় করেছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত। রজনীশ ঘাইয়ের নির্দেশনায় এটাই বলিউডের প্রথম কোনো নারী স্পাই থ্রিলার কেন্দ্রীক সিনেমা।

কঙ্গনা কেন বিয়ে করতে পারছেন না?

কঙ্গনা রানওয়াত ও সালমান খান। ছবি সংগৃহীত।

আর এই সিনেমার প্রচারের জন্য এবার বদলে গেলো কঙ্গনা-সালমানের কেমিস্ট্রিও। সম্প্রতি ভাইজান- টিম ধাকড়কে শুভেচ্ছা জানিয়ে একটি প্রমোশনাল ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। আর এতেই গলে যায় কঙ্গনার মন। সালমানকে উদ্দেশ্য করে তিনি বলেন, আর কখনও বলবেন না ইনডাস্ট্রিতে তিনি একা। অথচ একটা সময় সালমানকে ‘বলিউডের ডন’ বলতেও ছাড়েন নি কঙ্গনা।

এই বরফ গলার সমীকরণ ঘিরে উঠছে নতুন গুঞ্জন। তবে কি সালমানের সাথে জুটি বাঁধছেন কনট্রোভার্সি কুইন খ্যাত নায়িকা –কঙ্গনা রানওয়াত?

https://www.facebook.com/eveningshow.bbs/videos/581147329810815

Advertisement
Share.

Leave A Reply