fbpx

কমলাপুর রেলস্টেশনে রনির অবস্থানের কারণ জানতে চেয়েছে হাইকোর্ট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রেলওয়ের নানা অব্যবস্থাপনা-যাত্রী হয়রানি প্রতিবাদে কমলাপুর রেলস্টেশনে অনস্থান নেওয়া (ঢাবি) ছাত্র  মহিউদ্দিন রনির অবস্থান নেওয়ার কারণ জানতে চেয়েছে হাইকোর্ট।

২০ জুলাই (বুধবার) হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের নেতৃত্বাধীন দ্বৈত বেঞ্চ রাষ্ট্রপক্ষের আইনজীবীকে রনির বিষয়ে তথ্য জানানোর জন্য বলেন আদালত।

বেলা ১১  টার দিকে সংশ্লিষ্ট বেঞ্চ বসার পর রাষ্ট্রপক্ষের আইনজীবী ডেপুর্টি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিকের কাছে রনির অবস্থানের কারণ জানতে চান আদালত। পরে এ বিষয়ে মানিক জানান, আমরাও পত্রিকা ও বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি, আজ ১৩ দিন ধরে রেলপথে টিকিটবাণিজ্য ও অনিয়ম নিয়ে প্রতিবাদ জানিয়ে আসছেন ওই ঢাবি শিক্ষার্থী।

এসময় আদালত এ বিষয়ে বিস্তারিত খোঁজ নেওয়ার জন্য বলেন। আদালত বলেন, কমলাপুর রেলস্টেশনে একজন ছেলে দিনের পর দিন অবস্থান করছেন, পত্র-পত্রিকা, ফেসবুক, ইউটিউব সবখানে বিষয়টি আলোচিত হচ্ছে। খোঁজ নিয়ে দেখুন সমস্যা সমাধান করা যায় কি না।

গত ৭ জুলাই থেকে রেলওয়ের অব্যবস্থাপনা-যাত্রী হয়রানির প্রতিবাদে ছয়দফা দাবিতে হাতে শিকল বাঁধা অবস্থায় কমলাপুর রেলস্টেশনে অবস্থান করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মহিউদ্দিন রনি।

Advertisement
Share.

Leave A Reply