fbpx

করোনার হানা, তবুও সিরিজ পেছানোর সুযোগ নেই

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ শুরুর বাকি আর মাত্র ৭ দিন। তবে দুঃখজনকভাবে, বাংলাদেশে সফররত আফগান শিবিরে ইতোমধ্যে করোনা হানা দিয়েছে। বিসিবি থেকে অফিশিয়ালভাবে কিছু জানানো না হলেও ৮ ক্রিকেটারসহ মোট ১২ জনের করোনায় আক্রান্তের খবর জানা গেছে। তবে কি শঙ্কার মুখে পড়তে যাচ্ছে সিরিজের ভাগ্য? সিরিজ শুরুর আগে যদি ক্রিকেটাররা সুস্থ না হন তাহলে কি পিছিয়ে যেতে পারে এই সিরিজ? বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের সাফ কথা, সিরিজ পেছানোর কোনো সুযোগ নেই। কারণ, এরপরই বাংলাদেশকে পাড়ি জমাতে হবে সাউথ আফ্রিকা সিরিজের জন্য।

“আমরা চাইলেও বাংলাদেশ আর আফগানিস্তানের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ পেছানো কঠিন হবে। কারণ, এই সিরিজ শেষ হওয়ার পরই আমাদের দক্ষিণ আফ্রিকা সফরে যেতে হবে”-বলছিলেন জালাল ইউনুস।

সিরিজ পেছানো নিয়ে এখনই কিছু ভাবছে না বিসিবি। ফেব্রুয়ারির ২৩ তারিখ থেকে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার পর আগামী ৫ মার্চ আফগানিস্তানের সাথে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে স্বাগতিকরা। এরপর সব ঠিকঠাক থাকলে ১২ মার্চ টিম বাংলাদেশের দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার কথা। সুতরাং, খুব স্বাভাবিকভাবেই আফগানিস্তান সিরিজ পিছিয়ে গেলে বাংলাদেশ দলের জন্য সাউথ আফ্রিকায় পৌঁছাতে বিলম্ব হবে। তাছাড়া, সেখানে প্রায় এক সপ্তাহের কোয়ারেন্টাইনেও থাকতে হবে টাইগারদের। কাজেই, করোনা হানা দিলেও আফগানিস্তান সিরিজ পেছানো সম্ভব হবে না বিসিবির জন্য।

Advertisement
Share.

Leave A Reply