fbpx

করোনায় আক্রান্ত হলেন দিল্লির মুখ্যমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এবার করোনায় আক্রান্ত হলেন ভারতের দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে এক টুইট বার্তায় করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ভারতের স্থানীয় সময় সকাল ৮টা ১১মিনিটে টুইটে কেজরিওয়াল লিখেছেন, ‘আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি বাড়িতেই নিজেকে আইসোলেশনে দেখেছি। শেষ কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে তারা নিজেদের বাকি সকলের থেকে আলাদা করে রাখবেন। পাশাপাশি, আপনারা করোনা পরীক্ষাও করে নেবেন।’

করোনায় আক্রান্ত হলেন দিল্লির মুখ্যমন্ত্রী

বর্তমানে দিল্লিতে করোনা পরিস্থিতি তেমন সুবিধাজনক নয়। দিন দিন আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। সোমবার দিল্লিতে শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৪ হাজার ৯৯ জন।

তবে কয়েকদিন আগেই সাধারণ মানুষকে আতঙ্কিত না হওয়ার বার্তা দিয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেছিলেন, বর্তমানে করোনার যে ঢেউ চলছে তা আগের মতো ভয়ঙ্কর নয়। আগের থেকে এ বারে করোনায় হাসপাতালে ভর্তি হওয়ার পরিমাণ অনেকটাই কম। আগের থেকে অনেকটাই কমেছে অক্সিজেন বেডের প্রয়োজনও। তাই অযথা আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই।

তবু সাধারণ মানুষের মধ্যে একটা আতঙ্কের পরিবেশ রয়েছেই। কারণ, প্রথম ঢেউ থেকেই দিল্লিতে কোভিডের বাড়বাড়ন্ত নানা সময়ে মানুষকে খারাপ পরিস্থিতিতে ফেলেছে। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় স্বাস্থ্য পরিকাঠামো কার্যত চ্যালেঞ্জের মুখে পড়ে গিয়েছিল। কোথাও হাসপাতালে শয্যার অভাব, কোথাও আবার অক্সিজেনের অভাবে মানুষকে নানা ভাবে সমস্যার মুখে পড়তে হচ্ছিল।

কিন্তু এবারে তা বাকি রাজ্যের মতো দিল্লিতেও হচ্ছে না, তাই আতঙ্ক কমানোর বার্তা দিয়েছিলেন কেজরিওয়াল। তবে এবার তিনিই আক্রান্ত হলেন করোনায়।

Advertisement
Share.

Leave A Reply