fbpx

করোনা হানা দিলো দীপিকার পরিবারে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এবার করোনা আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত মঙ্গলবার (৪ মে) সকালেই খবর পাওয়া গিয়েছিল, কোভিডে আক্রান্ত তার বাবা ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন। গত শনিবার (২ মে) জ্বরে আক্রান্ত হলে বেঙ্গালুরের একটি হাসপাতালে ভর্তি করা হয় এই ব্যাডমিন্টন কিংবদন্তিকে। বাবার আক্রান্তের কয়েক ঘণ্টার মধ্যেই মেয়ে দিপিকার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। আপাতত তিনি বেঙ্গালুরের বাড়িতেই রয়েছেন পরিবারের সঙ্গে।

১০ দিন আগে প্রকাশ, তার স্ত্রী উজ্জ্বলা এবং ছোট মেয়ে অনিশার উপসর্গ দেখা গিয়েছিল।

প্রকাশ পাড়ুকোনের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার বলেছেন, ‘করোনা পরীক্ষা করা হলে ফল পজিটিভ আসে। নিভৃতবাসে ছিল ওরা। প্রকাশের জ্বর না কমায় শনিবার হাসপাতালে ভর্তি করা হয় ওকে।’

তবে প্রকাশ ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলেও জানিয়েছেন তিনি। দিন তিনেকের মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যেতে পারেন।

গত সপ্তাহে ইনস্টাগ্রামে মানসিক স্বাস্থ্য বিষয়ে সচেতন করতে এক পোস্টে দীপিকা লিখেছেন, ‘আমাদের মতো লাখো মানুষ (আমি ও আমার পরিবারসহ) ভালো থাকতে হিমশিম খাচ্ছি। করোনার এই সংকটকালে আমাদের মানসিক স্বাস্থ্যের পরিচর্যার কথা ভুলে গেলে চলবে না। এটাও সমান গুরুত্বপূর্ণ। মনে রাখবেন, আপনি একা নন, আমরাও আপনার সহযাত্রী। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আমরা আশাবাদী।’

গত মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তার স্বামী অভিনেতা রণবীর সিং। কয়েক দিনের জন্য দীপিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন তারা। কিন্তু সেখানে করোনায় আক্রান্ত হল পুরো পরিবার।

দীপিকার বাবা ভারতের জনপ্রিয় ক্রীড়াব্যক্তিত্ব প্রকাশ পাড়ুকোন। ভারতের জাতীয় দলের হয়ে আশির দশকে  ব্যাডমিন্টন খেলেছেন। এমনকি সাবেক এই ব্যাডমিন্টন তারকা ১৯৮৩ সালে ব্রোঞ্জ পদক জয় করেন। প্রথম ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় হিসেবে বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদকও জিতেছিলেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply