fbpx

কলকাতায় সিনেমার প্রচারণায় ব্যস্ত অপু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশে সিনেমার প্রচারে সবসময় সরব থাকেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। কিন্তু এবারই প্রথম তিনি সিনেমা প্রচারের জন্য অবস্থান করছেন কলকাতায়।

সিনেমার নাম ‘আজকের শর্টকার্ট’। এই সিনেমার প্রচারেই নায়িকা এখন কলকাতার বিভিন্ন টিভি চ্যানেল, পত্রিকার কার্যালয়ে ছুটছেন। সিনেমাটি মুক্তি পাবে ১৬ সেপ্টেম্বর।

দেশে সিনেমার প্রচারে অভিজ্ঞতা থাকলেও দেশের বাইরে এবারই প্রথম সিনেমার প্রচারে অপু। কলকাতা থেকেই দেশের গণমাধ্যমকে অপু জানিয়েছেন, সিনেমার প্রচারে নতুন নতুন জায়গায় যাচ্ছেন, সিনেমা নিয়ে কথা বলছেন। অপু বিশ্বাস আরও জানিয়েছেন, যেখানেই যাচ্ছেন সবাই খুব সুন্দর করে তাকে আপন করে নিচ্ছেন।

সিনেমাটি নিয়ে অপু খুবই আশাবাদী। ভালো একটি কাজ হয়েছে বলেই তার বিশ্বাস। এমনকি প্রচারের সময়ও অনেকেই সিনেমাটি দেখার আগ্রহের কথা জানিয়েছেন বলে জানান তিনি।

২০১৯ সালে সিনেমাটির শুটিং শেষ হয়। ২০২০ সালে সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা হয়নি। নায়িকার অনুরোধেই নাকি সিনেমা মুক্তির তারিখ পিছিয়েছে। অপুর প্রতি সম্মান রেখে পরিচালক ছবিটির মুক্তি আটকে রেখেছিলেন। অপু জানিয়েছেন ছবির প্রযোজক ও পরিচালকের প্রতি কৃতজ্ঞ তিনি। কলকাতায় মুক্তির পর আমদানির মাধ্যমে বাংলাদেশে মুক্তি দেওয়া হবে এই সিনেমা।

২৫ আগস্ট দেশে ফেরার কথা অপু বিশ্বাসের। নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প থেকে ‘আজকের শর্টকাট’ ছবিটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। চিত্রনাট্য পরিচালকের নিজেরই। সিনেমায় আরও অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তীসহ আরো অনেক গুণী অভিনেতা।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1939646809563790

Advertisement
Share.

Leave A Reply