fbpx

কাকে হুমকি দিলেন মীম?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘অহঙ্কার পতনের মূল…just wait & see!’- ঠিক এভাবেই হুমকি দিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

এই পোস্ট দেখে অবাক হয়েছেন সবাই। কারণ, এই অভিনেত্রীকে সবাই বেশ শান্ত, নিরহংকারী হিসেবেই চেনেন। কাউকে আঘাত করে কথা বলেন না। হঠাৎ করে কী এমন ঘটলো যে মীম এত ক্ষেপে গেলেন… এই প্রশ্ন অনেকের।

এসব হিসেব কসে, অংক মেলাতে পারছে না ইন্ডাস্ট্রি ও ভক্তরা। কার বিরুদ্ধে তার এই প্রতিক্রিয়া? জল্পনা কল্পনা চলছেই, কিন্তু মীম আছেন চুপ করে। এ বিষয়ে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোন রিসিভ করেননি এই অভিনেত্রী।

অনেকে আবার বলছেন, শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যার পরে রাজধানীর দুটি বিশেষ আয়োজনের কোথাও ঘটে যাওয়া কোনও ঘটনাকে কেন্দ্র করেই হয়তো তেলে-বেগুনে জ্বলছেন মিম। এবং অনেকেই বলছেন ঘটনাটি ঘটেছে এদিন রাতে একটি ওটিটি প্ল্যাটফর্মের জমকালো অ্যাওয়ার্ড আসরটিকে ঘিরে। যদিও ঠিক কার কাছে, কখন, কিভাবে ‘অংহকারী’ আচরণের শিকার হয়েছেন মিম, সেটি জানা যায়নি।

মীমের পোস্টে নানা মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন ভক্তরা। কেউ টেনে আনছেন শাকিব খানকে, কেউ আবার বুবলী-পূজা চেরীকে। তবে আসলেই কী ঘটেছে সেটি জানা যায়নি।

২৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে রায়হান রাফি নির্মিত সিনেমা ‘দামাল’। এই সিনেমায় অভিনয় করেছেন মীম। অনেকে আবার বলছেন এটা সিনেমার প্রচারণার কৌশল নয়তো?

উল্লেখ্য, ‘দামাল’ সিনেমায় আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, ইন্তেখাব দিনার, শরিফুল রাজ, সুমিত সেনগুপ্ত, রাশেদ মামুন অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply