fbpx

কাশবনের কন্যা গো তুমি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস নিজের মত করেই জীবনকে উদযাপন করতে ভালোবাসেন। কখনও নিজের মত ঘুরতে চলে যান, আমার কখনও ছেলেকে নিয়ে বেরিয়ে পড়েন। এমনকি এই অভিনেত্রী নিয়মিত জিমে গিয়ে ঘামও ঝরান।

শুটিং, ডাবিং নিয়ে অপু এখন ব্যস্ত সময় পার করছেন। এদিকে ছেলে আব্রাম খান জয়ের স্কুল খুলেছে, সেদিকেও সময় দিতে হচ্ছে এই নায়িকাকে। দুইদিন আগেই ছেলের জন্মদিন পালন করলেন কেক কেটে। এভাবেই কেটে যাচ্ছে কুইনের দিন।

তবে এখন শরৎ কাল চলছে। কাশ ফুলে ছেয়েছে দেশের নানা জায়গা। আবার পুজোও এসে গেছে। সবকিছু মিলিয়ে পুজোর সাজে অপুকে দেখা গেল কাশ ফুলের রাজ্যে হারাতে।

কাশবনের কন্যা গো তুমি!

কাশবনে স্নিগ্ধ অপু বিশ্বাস। ছবি: ফেসবুক

বুধবার(২৯ সেপ্টেম্বর) নিজের ফেসবুক ওয়ালে অপু কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে লাল-সাদা শাড়িতে একেবারে পুজোর ঢঙে সেজেছেন তিনি। কারণ, দুর্গা পূজা মানেই তো লাল-সাদা শাড়ী গায়ে জড়ানো। কানে ভারী দুল পরেছেন। খোপায় ফুল দিয়ে সাজ পূর্ণ করেছেন।

উল্লেখ্য, অপু বিশ্বাস হিন্দু ধর্মাবলম্বী হলেও কথিত আছে শাকিব খানকে বিয়ে করে তিনি ধর্ম পরিবর্তন করেছিলেন। তবে অপু বিভিন্ন সময়ে বলেছেন, ধর্ম পরিবর্তনের জন্য যে নিয়মগুলো অনুসরণ করা হয়, তার ক্ষেত্রে সেগুলো করা হয়নি।

Advertisement
Share.

Leave A Reply