fbpx

কিউকমের বিপণন প্রধান আরজে নীরব গ্রেফতার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে রয়েছে প্রতারণার নানা অভিযোগ গ্রেফতারও করা হয়েছে কয়েকটি নামি-প্রতিষ্ঠানের কর্তাদের। এদের মধ্যে প্রতারণার অভিযোগে আজ গ্রেফতার করা হয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান বিপণন কর্মকর্তা হুয়ামূন কবির নীরব ওরফে আরজে নীরবকে।

৮ অক্টোবর (শুক্রবার) বিকেলে  আরজে নিরবকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও থানা পুলিশ । জানা যায়, হুয়ামূন কবির নীরব ওরফে আরজে নীরব ওই প্রতিষ্ঠানটির হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার বা প্রধান বিপণন কর্মকর্তা।

পুলিশ জানায়, শুক্রবার সকালে আদাবর থানা এলাকার নবোদয় হাউজিংয়ের একটি বাসা থেকে আরজে নীরবকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এর আগে ২৫০ কোটি টাকা আটকে রাখার অভিযোগে কিউকমের সিইও রিপন মিয়াকে গত ৩ অক্টোবর গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) মতিঝিল বিভাগ। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তার প্রতিষ্ঠানে গ্রাহকদের প্রায় ২৫০ কোটি টাকার পণ্য আটকে রাখা হয়েছে বলা জানান গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

এর আগে অনেক ক্রেতা কিউকমে মালামাল অর্ডার করে পণ্য না পাওয়ায় প্রতারিত হন এবং কয়েকজন  কিউকমে মালামাল অর্ডার করে পণ্য না পাওয়ায় তার অভিযোগের প্রেক্ষিতে পল্টন থানায় মামলা করেন।

এরপর গোয়েন্দা মতিঝিল বিভাগ মামলাটির তদন্ত কার্যক্রম শুরু করে।

Advertisement
Share.

Leave A Reply