fbpx

কেকে’র মৃত্যু ইস্যুতে রুপঙ্কর বাগচী ও তার স্ত্রীকে প্রাণনাশের হুমকি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতীয় জনপ্রিয় গায়ক কেকে’কে নিয়ে আরেক জনপ্রিয় গায়ক রুপঙ্কর বাগচী একটি ভিডিও পোস্ট করে কেকে’র গানের সমালোচনা করেছিলেন। তিনি পোস্টে লিখেছিলেন, কেকে কে?

পোস্টটি সবার নজরে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল শোরগোল শুরু হয়েছিলো। কেকে’কে কলকাতার কনসার্টে আমন্ত্রণ জানানো নিয়েও প্রশ্ন তুলেছিলেন রুপঙ্কর।

মঙ্গলবার (৩১ মে) সন্ধ্যায় কলকাতার নজরুল মঞ্চে কনসার্ট ছিলো কেকে’র। তার আকস্মিক মৃত্যুর পর রুপঙ্করের দিকে সবার রাগ, ক্ষোভের তীর। এমনকি বার বার নাকি আসছে খুনের হুমকিও। ঠিক এমন অভিযোগ রুপঙ্করের স্ত্রী চৈতালী লাহিড়ির। খবরটি জানা যায় ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার থেকে।

স্টার জলসার রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র নতুন পর্বের শ্যুটিং চলছে। তাতে অংশ নিচ্ছেন তারকা দম্পতি। বুধবার (১ জুন) সেই শ্যুটেই গিয়েছিলেন তারা। ফেরার পথেই নাকি সোজা থানায় যান চৈতালী।

মঙ্গলবার অনুষ্ঠানের পর হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু হয় কেকে’র। তার পরেই সকল আক্রোশ ধেয়ে যায় রূপঙ্করের দিকে। সোশ্যাল মিডিয়া ভাসছে কটাক্ষের বন্যায়। ইন্ডাস্ট্রির কেউ কেউ অবশ্য রূপঙ্করের পাশেও দাঁড়িয়েছেন।

আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে চৈতালী বলেন, ‘আমাকে ঠিক থাকতেই হবে এই পরিস্থিতিতে। এক নয়, একাধিক খুনের হুমকি এসেছে। প্রশাসনকে জানিয়েছি সবটা। তারা বলেছেন, ব্যবস্থা নেবেন।’

Advertisement
Share.

Leave A Reply