fbpx

ক্ষোভ ঝাড়লেন নওয়াজুদ্দিন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সবসময় উল্টো পথেই হাঁটতে পছন্দ করেন বলিউড সুপারস্টার নওয়াজুদ্দিন সিদ্দিকী। যখন ওটিটি প্লাটফর্মে অন্য অভিনেতারা কেউ অভিনয়ের কথা ভাবেননি, সেখানে নওয়াজ অনেক আগেই ওটিটি প্লাটফর্মে কাজ শুরু করেছিলেন।

করোনা অতিমারির বহু আগেই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হয়েছিল তার। শুধু তাই নয়, এই মাধ্যমে রীতিমতো নিজের জায়গা পোক্ত করে ফেলেন নওয়াজুদ্দিন সিদ্দিকী। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের বড় তারকাদের ওটিটি প্ল্যাটফর্মে প্রবেশ নিয়ে আপত্তি জানিয়েছেন তিনি।

নওয়াজুদ্দিনের ভাষ্যমতে, কিছুটা বাধ্য হয়েই তারকারা ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন। তিনি বলেন, অতিমারির কারণে বহু ছবি বড় পর্দায় মুক্তি পায়নি। শুরুর দিকে তারকারা নিতান্তই ভাল লাগার জায়গা থেকে ওটিটিতে অভিনয় করতেন। তবে এখন প্রায় সকলেরই সেখানে এসে কাজ করাকে ভালোভাবে দেখছেন না এই অভিনেতা। প্রশ্ন ছঁড়ে দিয়েছেন নব্য ওটিটির অভিনেতাদের উদ্দেশে, কেন আগেই এই মাধ্যমে এসে কাজ করার কথা ভাবেননি তারা?

এমনকি, নবাগতদের বড় তারকাদের অভিনয়রীতি অনুকরণ না করারও উপদেশ দিয়েছেন তিনি। নওয়াজুদ্দিন মনে করেন, বলিউডের তথাকথিত তারকারা ভেতর থেকে অভিনয় করেন না। তাদের রীতিতে অভিনয় করলে ওটিটি দর্শকরা যে নবাগতদের গ্রহণ করবেন না, সে কথাও মনে করিয়ে দিতে ভুলেননি বলিউডের এই দাপুটে অভিনেতা।

Advertisement
Share.

Leave A Reply