fbpx

‘খ্যাতির জন্য নয়, আনন্দের জন্য কাজ করতে চাই ’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শিক্ষাবিদ, সাহিত্যিক, আলোকিত মানুষ গড়ার কারিগর অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ বলেছেন, খ্যাতির জন্য নয়, সারা জীবন আনন্দের সাথে কাজ করতে চাই। মানুষকে ভালোবেসে বাঁচতে চাই। আলোকিত মানুষ গড়ার স্বপ্ন দেখি। জীবনের শেষ দিন পর্যন্ত এই স্বপ্ন দেখে যাবো।

২৫ জুলাই সোমবার ইমপ্রেস টেলিফিল্ম এর বিনোদন পাক্ষিক আনন্দ আলো আয়োজিত গোলন্দাজ আনন্দ আলো সাহিত্য পুরস্কার ২০২১ গ্রহণকালে আবদুল্লাহ আবু সায়ীদ এ কথা বলেছেন।

উল্লেখ্য, গত বছর গফরগাঁওয়ের বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আলতাফ হোসেন গোলন্দাজের নামে আনন্দ আলো প্রবর্তিত এই পুরস্কার প্রদানের কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে কার্য্যক্রমটি বন্ধ ছিল। এক বছর পর গতকাল শিক্ষাবিদ, সাহিত্যিক আবদুল্লাহ আবু সায়ীদের জন্মদিনে এই পুরস্কার প্রদান করা হল। চ্যানেল আই কার্য্যালয়ে সরাসরি এই অনুষ্ঠানে আলতাফ হোসেন গোলন্দাজের পুত্র গফরগাঁওয়ের সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল, আনন্দ আলোর সম্পাদক রেজানুর রহমান, শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম, অভিনেতা, উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় বক্তৃতা করেন। অনুষ্ঠানে আবদুল্লাহ আবু সায়ীদের হাতে পুরস্কারের অর্থমূল্য এক লক্ষ টাকা, ক্রেস্ট, উত্তরীয়সহ অন্যান্য উপহার তুলে দেয়া হয়।

Advertisement
Share.

Leave A Reply