fbpx

গাড়ি চালাচ্ছিলেন আসামি, পুকুরে পড়ে নিহত দুই এসআই

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পুলিশের সদস্য বহনকারী একটি প্রাইভেটকার পুকুড়ে পড়ে দুই উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন সহকারী উপপরিদর্শক (এএসআই)।

সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় ১৭ জানুয়ারি সন্ধ্যায় এ ঘটনা ঘটে। খবরটি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

এ ঘটনায় নিহতরা হলেন, ফরিদপুরের ভাঙ্গা থানার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহম্মেদ ও গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে এসএম শরীফুল ইসলাম। দুজনেই সোনারগাঁও থানায় কর্তরত ছিলেন।

পুলিশের দুই এসআই নিহত হওয়ার ঘটনায় গাড়িটি চালাচ্ছিলেন আসামি। গাড়ি চালানোর এক পর্যায়ে সে কৌশলে গাড়ি  খাদে ফেলে নিজে পালিয়ে যায়। এ ঘটনায় এখনো আসামি পলাতক আছে বলে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমান।

পুলিশের একাধিক সূত্র থেকে জানা যায়, গোপন সূত্রে খবর পাওয়া যায় টেকনাফ থেকে  ৫০ হাজার ইয়াবার একটি চালান আসছে।খবর পেয়ে সোনারগাঁয়ের মেঘনা টোলপ্লাজায় তল্লাশি চৌকি বসায় পুলিশ। এ সময় আসামির গাড়িকে সিগন্যাল দিলে দ্রুত সেটি পালিয়ে যাবার চেষ্টা করে। পরে পুলিশের আরেকটি টিম মোগড়াপাড়া এলাকায় ধাওয়া করে আসামি আলমগীর হোসেনকে গাড়িসহ এবং ৪২ হাজার ইয়াবা বড়িসহ গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারের পর আসামিকে নিয়ে তারা সরাসরি জেলা পুলিশ সুপার কার্যালয়ে চলে আসে। এ সময় আসামিই গাড়ি চালায়। এসপি অফিসে তাদের নিয়ে সংবাদ সম্মেলনের পর এবার থানার ফেরার পথে আসামিকে নিয়ে থানায় রওয়ানা দেন দুই এসআই ও এক এএসআই। কিন্তু, তাদের তিনজনের কেউই গাড়ি চালাতে পারেন না ফলে আসামিকে  দিয়েই গাড়ি চালানো হয়। আসামি গাড়ি চালিয়ে সোনারগাঁয়ের দত্তপাড়া এলাকায় এলে তিনি গাড়ি থেকে কৌশলে লাফিয়ে পড়ে গাড়ি খাদে ফেলে দেয়। এতে দুই এসআই মারা যান ও এএসআই গুরুতর আহত হন।

Advertisement
Share.

Leave A Reply