fbpx

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে ৫ নির্মাণশ্রমিকের মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের কাগদী এলাকায় ট্রেনে কাটা পড়ে ৫ নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে সাড়ে ৯ টার দিকে কাগদী রেলক্রসিংয়ে রাজশাহী থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস শ্রমিকবাহী ভটভটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মারা যাওয়া সবাই গোপালগঞ্জের বাসিন্দা। পারুলিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বিজয় মৃধার ছেলে সুজয় মৃধা (৩৫), নিরোদ দাসের ছেলে পরিতোষ দাস (৩০), রবিন বিশ্বাসের ছেলে অমৃত বিশ্বাস (৩৫), মহের বিশ্বাসের ছেলে হীরামন বিশ্বাস (৪৫) এবং পারুলিয়া গ্রামের মালেক সিকদারের ছেলে রাজ্জাক সিকদার (৪০)।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানান, রাত সাড়ে নয়টার দিকে কনস্ট্রাকশনের কাজ শেষ করে কয়েকজন নির্মাণশ্রমিক কাঠামদরবস্ত বাজার থেকে একটি ভটভটিতে করে পারুলিয়া ইউনিয়নের দিকে রওনা হন। পথে কাগদী রেলক্রসিংয়ে পৌঁছালে টুঙ্গিপাড়া এক্সপ্রেস শ্রমিকবাহী ভটভটিকে ধাক্কা দিলে ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই প্রাণ যায় পাঁচ শ্রমিকের। আহত হন তিনজন। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের এখনো নাম পরিচয় জানা যায়নি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক।

Advertisement
Share.

Leave A Reply