fbpx

গ্রেফতার হলেন শাহরুখপুত্র আরিয়ান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাদক কাণ্ডে এনসিবি’র জালে ধরা পড়েছেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান। ২ অক্টোবর একেবারে ফিল্মি কায়দায় একটি প্রমোদতরীতে অভিযান চালায় ভারতীয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারা জানতে পারে রেভ পার্টি হওয়ার কথা আছে মাঝ সমুদ্রে। যাত্রীবেশে হাজির হন এনসিবির কর্মকর্তারা।

আটক করা হয় আট জনকে। সেই আটজনের মধ্যে রয়েছেন বলিউডের এক সুপারস্টারের ছেলে আছে বলে শোনা যায়। আটকের পর দক্ষিণ মুম্বাইয়ের বলার্ড এস্টেট অফিসে নিয়ে যাওয়া হয় আরিয়ানকে।

দীর্ঘ ছয় ঘন্টা তাকে জিজ্ঞাসাবাদ করেন এনসিবি’র অফিসাররা। বাজেয়াপ্ত করা হয় তার ফোন। শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান সেটা খতিয়ে দেখা হয়। এরপরই আরিয়ান খান সহ তার সাত বন্ধুকে গ্রেফতার করে এনসিবি। ইতিমধ্যেই পাঠানের শুটিং ছেড়ে স্পেন থেকে দেশে ফিরেছেন শাহরুখ খান, বিমানবন্দর থেকে সোজা রওনা দিয়েছেন কোর্টের উদ্দেশ্যে।

গ্রেফতার হলেন শাহরুখপুত্র আরিয়ান

এনসিবি সূত্রের খবর, প্রায় ছ’ঘণ্টা আরিয়ানকে জেরা করা হয়। আরিয়ান মাদক নেওয়ার কথা  অস্বীকার করেন। তিনি জানিয়েছেন, তিনি কখনই মাদক সেবন করেননি।

ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। শাহরুখ পত্নী গৌরী খান হাজির হয়েছেন ছেলের কাছে।

এনসিবির তরফ থেকে জানানো হয়েছে, গত দুই সপ্তাহ ধরেই তাদের উপর নজর রেখেছিল এনসিবি। রেভ পার্টি থেকে উদ্ধার করা হয়েছে কোকেন, চরস, মেফেড্রনের মতো একাধিক মাদক।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের কার কার সাথে মাদকের সম্পৃক্ততা আছে সেটা নিয়ে সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা, রিয়া অনেকেরই নাম জড়িয়েছে মাদক মামলায়।

Advertisement
Share.

Leave A Reply