fbpx

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চট্টগ্রামের রাউজানে একটি বালুভর্তি ট্রাকের সাথে যাত্রীবাহী সিএনজি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অটোরিকশার চার যাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতদের একজন অটোরিকশা চালক ও বাকি তিনজন ছিলেন যাত্রী।

মঙ্গলবার (৩০ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে এ দুর্ঘটনা ঘটে। আজ বুধবার ভোরে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম নগরগামী ট্রাক ও রাঙ্গুনিয়া উপজেলাগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের পর অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থল থেকে প্রায় ৩০ ফুট দূরে ছিটকে পড়ে এবং বালুভর্তি ট্রাকটি সড়কের মাঝখানে উল্টে পড়ে যায়।

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বালুভর্তি ট্রাকটি সড়কের মাঝখানে উল্টে পড়ে যায়। ছবি: সংগৃহীত

এ সময় সেখানে প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকায় সড়কের দুইপাশে অগণিত গাড়ি আটকে পড়ে। পরবর্তীতে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা সড়ক থেকে ট্রাক ও অটোরিকশা সরিয়ে নিলে আবারো যান চলাচল স্বাভাবিক হয়।

এ ঘটনায় নিহতরা হলেন, অটোরিকশা চালক কর্ণফুলী পেপার মিল এলাকার ২৭ বছর বয়সী কামরুল ইসলাম এবং বাকিরা হলেন অটোরিকশার যাত্রী নোয়াখালীর হাতিয়ার ৩৩ বছর বয়সী সিরাজুল ইসলাম, চট্টগ্রাম নগরীর চান্দগাঁও মোহরা এলাকার ৩৮ বছর বয়সী মুহাম্মদ মোরশেদ ও রাঙ্গুনিয়ার মরিয়মনগর এরাকার ৫৫ বছর বয়সী মুহাম্মদ ইদ্রিস।

দুর্ঘটনা সম্পর্কে রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মুহাম্মদ আনোয়ার হোসেন শামীম জানান, পুলিশ ধারণা করছে ট্রাকচালক ঘুমচোখে গাড়ি চালাচ্ছিলেন। তারা দুর্ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় ট্রাকের সাউন্ড বক্সে উচ্চ শব্দে গান চলছে। পুলিশ তা বন্ধ করে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানান তিনি। ট্রাক চালক ও তার সহকারী পলাতক রয়েছে বলেও তিনি জানান।

Advertisement
Share.

Leave A Reply