fbpx

চরকিতে ঘুরবে ‘রেহানা মরিয়ম নূর’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বজয় করে রেহানা মরিয়ম নূর মাতাচ্ছে বাংলাদেশি সিনেমাপ্রেমীদের। চারদিকে সিনেমা, কলাকুশলীদের জয়জয়কার। এ যেন নির্মাতা আবদুল্লাহ সাদের হাত ধরে বাংলাদেশের সিনেমার নব উত্থান।

কানের লাল গালিচা থেকে রেহানা মরিয়ম নূর পৌঁছে গিয়েছিল বুসান চলচ্চিত্র উৎসবেও। এমনকি ২০২২ সালে অস্কার আসরে বাংলাদেশ থেকে প্রতিদ্বন্দীতা করবে এই সিনেমা।

ভিন দেশী ওটিটি প্লাটফর্মের সাথে টেক্কা দিয়ে দেশীয় ওটিটি প্লাটফর্ম চরকির চাকা ঘুরছে সমানতালে। বিদেশী সব সিনেমার পাশাপাশি দেশীয় কনটেন্ট দেখার সুযোগ করে দিচ্ছে চরকি। তারই ধারাবাহিকতায় চরকিতে ৩০ ডিসেম্বর আসছে রেহানা মরিয়ম নুর। চরকিতে রেহানা মরিয়ম নূর মুক্তি দেওয়ার কারণ জানালেন নির্মাতা ও চরকির সিওও।

তিনি বলেন, সবসময় তো ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা হলে থাকবে না। এক সময় হল থেকে নামিয়ে ফেলা হবে। তখনও যাতে সবাই এই সিনেমাটি দেখতে পারেন, সেতার জন্যই চরকিতে সিনেমাটি মুক্তি দেওয়া হচ্ছে।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা আজমেরী হক বাঁধন, আফিয়া জাহিন জাইমা। এছাড়াও উপস্থিত ছিলেন রেহানা মরিয়ম নূর সিনেমার নির্বাহী প্রযোজক এসহানুল হক বাবু।

এ বিষয়ে বাঁধন বলেন, ‘চরকির মত এমন একটি দেশীয় প্লাটফর্মে ‘রেহানা মরিয়ম নূর’ মুক্তি পাচ্ছে, সবাই যেকোনো সময় সিনেমাটি দেখতে পাবেন, এটা খুবই খুশির খবর।’

‘রেহানা মরিয়ম নূর’ বাংলাদেশী সিনেমার জগতে মাইলফলক। আমাদের সিনেমা হোক আমাদের টিকে থাকার লড়াই। চরকির মত একটি প্লাটফর্মের মাধ্যমে এই সিনেমা পৌঁছে যাক দেশের কোনায় কোনায়।

Advertisement
Share.

Leave A Reply