fbpx

চরকিতে মোশারফ করিমের ‘বকুল ফুল’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

একদিন ডাকাতি করতে গিয়ে ডাকাত সরদার ময়নালের মনে হয় ডাকাতরাও সাধারণ মানুষের মতোই আবেগের বেড়াজালে আবদ্ধ। তাদেরও সুখ-দুঃখ আছে, হাসি– কান্না পায়, প্রেম হয়। এই বৃহস্পতিবার ২ ডিসেম্বর এমনই এক গল্প নিয়ে আসছে চরকি।

শরাফ আহমেদ জীবন পরিচালিত ‘বকুল ফুল’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো চরকিতে দেখা যাবে মোশারফ করিম ও তাসনুভা তিশাকে।

ডাকাতিয়া বাঁশি সিরিজের চতুর্থ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র চরকি অরিজিনাল ‘বকুল ফুল’।

পরিচালক শরাফ আহমেদ জীবন বলেন, ‘দীর্ঘদিনের ক্যারিয়ারে ওটিটি প্লাটফর্মের জন্য এটি আমার প্রথম কাজ। আমি ও আমার পুরো টিম বেশ সময় নিয়ে বকুলফুলের গল্প নিয়ে প্ল্যানিং করে আসছিলাম। দর্শকদের এই গল্পের মধ্য দিয়ে আনন্দ, কষ্ট, প্রেম, ভালোবাসা সবকিছুর ছোঁয়া পাবে।’

চরকিতে মোশারফ করিমের ‘বকুল ফুল’

তিনি দর্শকদের উদ্দেশ্যে আরও বলেন, ‘আমি ও আমার পুরো টিম বিশেষ করে মোশারফ ভাইসহ সকল আর্টিস্ট ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে নানা প্রতিকূলতার মধ্য দিয়ে শুটিং করেছি।
আমাদের কষ্ট সার্থক হবে যদি আপনারা গল্পটি দেখেন। আমার বিশ্বাস যে গল্পটি প্রথম দেখবেন, সে তার কাছের মানুষকে গল্পটা দেখতে অনুরোধ করবেন।’

স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন হিন্দোল রায়, মাসুদ হারুন, শেখ মেরাজুল ইসলাম, হেদায়েত নান্নু, হাসনাত রিপন, তুহিন চৌধুরী, দিপক কর্মকার, শেখ স্বপ্না, শেরতাজ জেবিন, আরিয়ান।

Advertisement
Share.

Leave A Reply