fbpx

চলন্ত ট্রেনে সেলফি, প্রাণ গেল এক কিশোরের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলন্ত ট্রেন থেকে সেলফি তুলতে গিয়ে চুয়াডাঙ্গায় দশম শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুন) রাতে চুয়াডাঙ্গা রেল স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কিশোরের নাম রোহান হোসেন (১৬)। সে উথলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তার বাবা চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের রায়হান উদ্দিন সিএনজিচালিত অটোরিকশা চালক ও মা রেহানা কুয়েতপ্রবাসী।

রোহানের পরিবার সূত্রে জানা যায়, রোহান সোমবার সন্ধ্যায় গোয়ালন্দ থেকে খুলনাগামী নকশীকাঁথা এক্সপ্রেস ট্রেনে চড়ে নিজ বাড়িতে যাওয়ার জন্য চুয়াডাঙ্গা স্টেশন থেকে উথলী স্টেশনে রওনা হয়েছিল।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে কুষ্টিয়ার পোড়াদহের জিআরপির উপ-পুলিশ পরিদর্শক সোহেল আহমেদ বলেন, ‘রোহান চলন্ত ট্রেনের দরজায় দাঁড়িয়ে সেলফি তুলছিল। ট্রেন যখন বেলগাছী রেলক্রসিং পার হচ্ছিল স্থানীয়রা তখন রোহানকে পড়ে যেতে দেখেন।’

তিনি আরও বলেন, রোহানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে রাত ১১টার দিকে ঝিনাইদহ শহরের হাটগোপালপুর পৌঁছলে তার অবস্থার আরও অবনতি ঘটে। পরে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Advertisement
Share.

Leave A Reply