fbpx

চাকরি ছেড়ে দিয়েছেন গিবসন!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ জাতীয় দলের পেস বোলিং কোচ ওটিস গিবসন বাংলাদেশের কোচের দায়িত্ব ছেড়ে দিয়েছেন। ইতোমধ্যেই তিনি পাকিস্তান সুপার লিগের দল মুলতান সুলতানসের সাথে কোচের দায়িত্ব পালনে চুক্তিবদ্ধ হয়েছেন এবং বাংলাদেশে তার চুক্তির মেয়াদ শেষ হলে তা আর নবায়ন করবেন না বলে জানিয়েছেন।

ওটিস গিবসনের অধীনেই নিউজিল্যান্ডে বাংলাদেশি পেসাররা অসাধারণ জয় এনেছে তার দুই সপ্তাহও হয়নি, এরই মধ্যে টাইগার পেসারদের দায়িত্ব ছাড়ছেন ওটিস গিবসন। ২০২০ সালে দুই বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে কোচের দায়িত্ব পালনে চুক্তিবদ্ধ হয়েছিলেন ওটিস গিবসন। সে অনুযায়ী ২০২২ সালের ২০ জানুয়ারি তার চুক্তির মেয়াদ শেষ হবে। আর চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই তিনি পিএসএলের দলের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। জানুয়ারির ২৭ তারিখ থেকে শুরু হওয়া পিএসএলে তিনি মুলতান সুলতানসের পেস বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।

চাকরি ছেড়ে দিয়েছেন গিবসন!
ছবি: অলরাউন্ডার

এদিকে বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে গিবসনের চলে যাওয়ার খবর নিশ্চিত করেছেন। এক্ষেত্রে টাইগারদের পরবর্তী বোলিং কোচ কে হবেন বা আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজে কোন কোচ ছাড়াই মাঠে নামতে হবে কিনা বাংলাদেশকে তা এখনো পরিষ্কার নয়

জানা গেছে দলের সাথে নিউজিল্যান্ডে থাকা গিবসন স্কোয়াডের সবাইকে তার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন। নিউজিল্যান্ড থেকে আর বাংলাদেশেও ফিরবেন না তিনি।

Advertisement
Share.

Leave A Reply