fbpx

জামিন পেলেন পরীমনি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় স্থায়ীভাবে জামিন পেলেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে জামিনের আবেদন করেন পরী। বিচারক শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

এমনকি পরীমনির দুই সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন জামিনের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

আগামী ১৫ নভেম্বর এ মামলার অভিযোগপত্র গ্রহণের শুনানী অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

পরিমণির আইনজীবী নীলঞ্জনা রিফাত সৌরভী এসব তথ্য নিশ্চিত করেছেন।

১৩ অক্টোবর একই আদালতের বিচারক চার্জশিট আমলে নেওয়ার জন্য ২৬ অক্টোবর দিন ধার্য করেন। গত ১০ অক্টোবর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার মামলার চার্জশিট গ্রহণ করেন। এরপর আদালত মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। পরে গত ১০ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত মামলার চার্জশিট গ্রহণ করেন। এরপর আদালত মামলাটির পরবর্তী বিচার কাজের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

পরীমনির আইনজীবী সেদিন তার স্থায়ী জামিনের জন্য আবেদন করেন। শুনানি শেষে বিচারক আবারও অস্থায়ীভাবে তার জামিন মঞ্জুর করেন। তার সাথে অপর দুই আসামিরও জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, ৪ আগস্ট অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‍্যাব। আটকের পর তাকে নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরবর্তীতে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলাটি দায়ের করে।

মামলাটিতে পরীমনিকে তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয়। একাধিকবার  এই রিমান্ড নিয়েও হয়েছে সমালোচনা।

অবশেষে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কেএম  ইমরুল কায়েশের আদালত ৫০ হাজার টাকার মুচলেকায় পরীমনিরর জামিন মঞ্জুর করেন।

Advertisement
Share.

Leave A Reply