fbpx

প্রশংসিত শাহজাদা ইসলাম শায়খের ‘গল্পের ভেতরে গল্প থাকে’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রোমান্টিক গল্পে, পারিবারিক আবহে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘গল্পের ভেতরে গল্প থাকে’। নির্মাণ করেছেন নির্মাতা শাহজাদা ইসলাম শায়খ। আজ শুক্রবার (৬ জানুয়ারি) বিকেল ৩টা ০৪ মিনিটে চ্যানেল আই তে।

এখানে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ-আয়শা খান। সঙ্গে আরও অভিনয় করেছেন দিলারা জামান, নাজমুল হক ব্রুসলী, সৈয়দ গোলাম সরোয়ারসহ আরও অনেকে।

পরিচালক শায়খ জানান, ‘টেলিফিল্মটির গল্পটি খুবই চমৎকার। মনকে স্পর্শ করার মত চরিত্রগুলো। জীবেনর কিছু বাস্তবতা  এখানে ফুটে উঠেছে। চোখের আড়ালে থাকা কিছু বিষয় যা আমরা এড়িয়ে চলি সেগুলো নিয়ে ভাবনার জায়গা তৈরি করে ‘গল্পের ভেতরে গল্প থাকে’। কাজটি করে খুব তৃপ্তি পেয়েছি। দর্শকও এটি উপভোগ করেছেন, প্রশংসা করেছেন।’

শাহাজাদা ইসলাম শায়খ বাংলাদেশের একজন স্বাধীন চলচ্চিত্র নির্মাতা। ছড়িয়ে দিচ্ছেন তার প্রতিদিনের কাজের জায়গা। তিনি চলচ্চিত্র এবং মিডিয়ার ইন্ডাস্ট্রির অনেক সমালোচকদের দ্বারা প্রশংসিত শিল্পকর্ম তৈরি করেছেন। নির্মাণের প্রতিটি ধারায় তিনি তার পদচিহ্ন স্থাপনের চেষ্টা করেছেন।

এ পর্যন্ত তিনি শর্ট ফিল্ম, ওভিসি, টিভিসি, এভি, ডকুমেন্টারি নির্মাণ করেছেন। তবে ঐ কাজগুলোকে নিজের বলে দাবি করতে দ্বিমত পোষণ করেন। পারফরম্যান্সের পরিবর্তে তিনি সেগুলিকে তার পরীক্ষামূলক কাজ হিসাবে প্রকাশ করতে আরও স্বাচ্ছন্দ্যবোধ করেন।

Advertisement
Share.

Leave A Reply