fbpx

চয়নিকা চৌধুরীকে তাসনুভা শিশিরের কৃতজ্ঞতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তাসনুভা আনান শিশির এক যোদ্ধার নাম। যাকে লড়তে হয়েছে নিজের লিঙ্গ পরিচয় নিয়েও। সমাজকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ট্রান্সজেন্ডার হিসেবেই মাথা তুলে দাঁড়িয়েছেন। তথাকথিত সামাজিক নিয়মের গণ্ডি পেরিয়ে, নিজেকে ভেঙ্গে আবার গড়েছেন নিজের ভাবনার মত করে। সামাজিক উন্নয়নমূলক কাজ থেকে শুরু করে এখন অভিনয়ের সাথে যুক্ত আছেন শিশির। মঞ্চ থেকে পর্দায় তাঁর অবাধ বিচরণ।

চয়নিকা চৌধুরীকে তাসনুভা শিশিরের কৃতজ্ঞতা

চয়নিকা চৌধুরীর সাথে তাসনুভা আনান শিশির। ছবি: তাসনুভা আনান শিশিরের ফেসবুক ওয়াল থেকে

শিশিরের নামের সাথে যুক্ত হয়েছে আরেকটি পরিচয়। নিউজ প্রেজেন্টার। হ্যাঁ, ৮ মার্চ থেকে বৈশাখী টিভিতে সংবাদ পড়তে দেখা যাবে দৃঢ় প্রত্যয়ী এই মানুষটিকে।

আর এই কৃতিত্বের পুরোটাই তিনি দিলেন নির্মাতা জনপ্রিয় চয়নিকা চৌধুরীকে। ৭ মার্চ শনিবার, চয়নিকা চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নিজের ফেসবুক ওয়ালে একটি আবেগঘন পোস্ট শেয়ার করেছেন শিশির। বিবিএস বাংলার পাঠকদের জন্য এটি পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

আসলে কোথা থেকে শুরু করবো? অনেক কিছু লিখতে চাচ্ছিলাম, কিন্তু এখন আর কোনো কিছু লিখতে পারছিনা, খুব ইমোশনাল হয়ে যাচ্ছি বারবার।

ধন্যবাদ দিদি। আপনি ইন্ট্রোডিউস না করে দিলে বা সেই প্রোডাকশনের আলাপ করতে না গেলে, হয়ত কোনো কিছুই হতো না। আপনার সাথে বছর চারেক আগের এই আড্ডার সময় টুকু অনেক ভালো ছিল। আপনার জন্য অনেক অনেক  শুভকামনা, শ্রদ্ধা আর ভালোবাসা।

কাজ হবে হবে করেই এত বছর কেটে গেল। জানি আপনিও আমাকে অনেক স্নেহ করেন আর ভালোবাসেন। খুব শীঘ্রই হয়ত আপনার সাথে কাজ করার ইচ্ছাটাও পূরণ হবে।

কেমন যেন লেখা বের হচ্ছেনা, আর খুব ইমোশনাল হয়ে যাচ্ছি, ভালো থাকবেন। আপনাকে অনেক ভালোবাসি।

Advertisement
Share.

Leave A Reply