fbpx

ছেলেকে সত্য প্রমাণ করার জন্য ভোটে দাঁড়িয়েছিলাম : জায়েদা খাতুন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নগরের উন্নয়নে সবার সহযোগিতা চাইলেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন। বিজয়ের পর শুক্রবার (২৬ মে) নগরীর ছয়দানা এলাকায় নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এসময় সাবেক সিটি মেয়র জাহাঙ্গীর আলমও সঙ্গে ছিলেন।

নির্বাচন সুষ্ঠু করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নবনির্বাচিত মেয়র বলেন, আমি আমার বিজয়টাকে গাজীপুর নগরীর মানুষ এবং প্রধানমন্ত্রীকে উপহার দেব। গাজীপুরবাসী আমাকে বিজয়ী করেছে, এ ঋণ শোধ করবো এলাকার কাজের মাধ্যমে।

তিনি আরো বলেন, আমার ছেলে নিরপরাধ। আমার ছেলেকে সত্য প্রমাণ করার জন্য ভোটে দাঁড়িয়েছিলাম। এখন শহরের উন্নয়নমূলক যে কাজগুলো করবো, তা আমার ছেলেসহ সকলের সহযোগিতা নিয়েই করবো। এমনকি এসব কাজে প্রয়োজনে তিনি আজমত উল্লার পরামর্শ ও সহযোগিতা নেবেন।

জাহাঙ্গীর আলম বলেন, আমার মা আমার শিক্ষকের মতো, আমার সকল কাজ উনি পরামর্শ দিয়েছেন, দেখভাল করেছেন। আজ আমি মেয়রে নেই কিন্তু উনি মেয়র পদে বিজয়ী হয়েছেন। আমি প্রধানমন্ত্রীর সহযোগিতায় মায়ের কাজে যত রকমের সহযোগিতা দরকার আমি তার পাশে থেকে করবো। গাজীপুর বাংলাদেশের বৃহত্তম সিটি করপোরেশন। আজমত উল্লাহ খান আমার বড় ভাই এবং যারা এখানে নির্বাচন করেছেন এবং রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত তাদেরসহ সকলের সহযোগিতায় আমি গাজীপুরকে একটি সুন্দর ও আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে চেষ্টা করবো।

তিনি বলেন, বিগত সময়ে জনপ্রতিনিধি হিসেবে আমার যে অভিজ্ঞতা আছে তা কাজে লাগিয়ে আমি আমার মাকে সার্বিকভাবে সহযোগিতা করতে আমি প্রস্তুত। আমি প্রধানমন্ত্রীর পরামর্শে সকলের সহযোগিতা নিয়ে শহরটা যাতে সুন্দর করে সাজাতে পারি তার জন্য কাজ করবো। যাতে এখানে কেউ ভুল না বুঝে এবং কেউ কোনো গুজব ছড়াতে না পারে। আমার শহরবাসী আমাদের বিশ্বাস করেছে, বড় বিপদে আমার পাশে ছিল। এ নির্বাচনে বড় মানুষরা ছিল না কিন্তু খেটে খাওয়া মানুষসহ সকলেই মা-ছেলের পাশে ছিল। আমরা মা ছেলে ও জীবনের সবকিছু দিয়ে এ শহরবাসীর কাজ করার জন্য চেষ্টা করবো। এ শহরে যেন মানুষ সুন্দরভাবে বসবাস করতে পারে।

Advertisement
Share.

Leave A Reply