fbpx

ছয় বোকার গল্প নিয়ে আসছেন ফারুকী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নতুন একটি কাজের শুটিং শুরু করেছেন। শুটিং ইউনিটসহ তিনি ঢাকা শহরের বিভিন্ন রাস্তার মোড়ে, বাড়ির ছাদে, বাস স্ট্যান্ডে, লেকের পাড়ে ঘুরছেন। এখানে ছয়জন বোকাকে নিয়ে কাহিনি আবর্তিত হয়েছে। তবে গল্প কী বা ঘটনা কী সেটা এখনই পরিচালক খোলসা করতে চান না। তাই পুরোটা জানতে অপেক্ষা করতেই হবে আমাদের।

তবে এটুকু জানা যায়, নতুন কাজের গল্প মূলত ছয়জন বোকাকে নিয়ে যাদেরকে চালাক বানানোর চেষ্টা করা হয়। আর এই বোকাদের নিয়েই রাস্তায় ঘুরছেন পরিচালক সরয়ার ফারুকী।

এই ছয় বোকা আসলে কারা বা তিনি কী উদ্দেশ্যে তাদের নিয়ে ঘুরছেন, এটা হয়তো কিছুদিনের ভেতরেই জানা যাবে।

আশা করা যায়, এবারও তিনি দর্শকদের নতুন কিছু দেখার সুযোগ করে দেবেন। তবে অনুমান করা হচ্ছে, এই তারকা নির্মাতা নতুন একটি কাজ করছেন যা দেখার জন্য শুধু সময়ের অপেক্ষা। কাজটি বিজ্ঞাপন, নাটক, চলচ্চিত্র নাকি ওয়েব সিরিজ তা জানা যাবে খুব দ্রুত।

তবে গত ২৯ জানুয়ারি এই নির্মাতা এক ফেসবুক পোস্টে জানিয়েছিলেন তিনি ওয়েব সিরিজ নিমার্ণ করতে যাচ্ছেন। তিনি ঐ পোস্টে লিখেন , ‘পরিবর্তন যে আসন্ন এটা আমরা গত কয়েকবছর ধরেই অনুভব করছিলাম! এবং সেই পরিবর্তনকে আলিঙ্গন করতে কোনো দ্বিধাও ছিলো না! এক সময় টিভির জন্য কাজ করতাম! তারপর থিয়েটারের জন্য সিনেমা বানানোর সুযোগ আসলো! এখন সারা দুনিয়া জুড়েই ওটিটি বড় পরিবর্তনের সূচনা করেছে! সারা দুনিয়ার ফিল্মমেকাররাই ওটিটি নিয়ে ভাবছে বা কাজ করছে! আমিও গত কয় বছর ধরেই এটার প্রস্তুতি নিচ্ছিলাম! তারপরও বেশ কয়টা বছর লেগে গেলো! লম্বা ডিলিড্যালি শেষে অবশেষে ওয়েবের জন্য আমার প্রথম কাজটা করতে যাচ্ছি!’

Advertisement
Share.

Leave A Reply