fbpx

জনগণ এখন তাদের আন্দোলনের কথা শুনলে হাসে : ওবায়দুল কাদের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিএনপির নতুন বছরে গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকার পরিবর্তন করার ঘোষণা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘গণঅভ্যুত্থানের বস্তুগত দিক এখন দেশে নেই। তিনি নতুন বছরে বিএনপিকে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসার আহ্বান জানান।’

শনিবার (২ জানুয়ারি) সকালে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সাথে মতবিনিময় সভায় এ আহ্বান জানান তিনি। এ সময় ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

ওবায়দুল কাদের বিএনপির আন্দোলন প্রসঙ্গে বলেন, ‘দেখতে দেখতে সরকারের ১২ বছর চলে গেল, কিন্তু আন্দোলন হবে কোন বছর! জনগণ এখন তাদের আন্দোলনের কথা শুনলে হাসে।’ দেশ ও জনগণের স্বার্থ বিএনপির রাজনৈতিক কৌশলে প্রাধান্য পাচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি।

নতুন বছরে আওয়ামী লীগের রাজনীতি কেমন হবে সে প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুগঠিত ও আধুনিক দল গড়ে তোলা হবে। দলের ভেতরের শৃঙ্খলা আরও মজবুত করা হবে বলেও জানান তিনি।

সভায় নতুন বছরে সড়ক ও মহাসড়কে শৃঙ্খলা ফেরাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার কথা বলেন সেতুমন্ত্রী। এ বিষয়ে সংশ্লিষ্টদের যত্নবান হবার এবং যাত্রীদের সুরক্ষায় যা যা করার তা করতে হবে বলে উল্লেখ করেন মন্ত্রী। পাশাপাশি, সড়কে তিন চাকার মোটরযান চলাচল এবং এসব যান তৈরির কারখানাগুলো বন্ধ করার নির্দেশ দেন তিনি।

এসময়, অপরপ্রান্তে ভার্চুয়ালভাবে উপস্থিত ছিলেন, সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম ও বিআরটিএর চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

Advertisement
Share.

Leave A Reply