fbpx

জানা গেলো শাহরুখ-নয়নতারার নতুন সিনেমার নাম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘ফ্যান’ সিনেমায় শেষ বার পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। মাঝে চার-চারটে বছর। শাহরুখ খানের নতুন ছবি মুক্তির জন্য হাপিত্যেশ অনুরাগীদের। এত দিনে ‘বাদশা’ ভক্তদের জন্য সুখবর এলো।

তামিল পরিচালক আতলি কুমার পরিচালনায় কিং খানের অভিনয় করছেন, সে কথা বেশ আগেই চাউর হয়েছিলো। তবে সিনেমার নাম কী এ নিয়ে ছিলো দেদার জল্পনা। একবার শোনা গিয়েছিলো সিনেমার নাম ‘লায়ন’। তবে পরিচালক থেকে শুরু করে নায়ক, কেউই এ নিয়ে কখনও মুখ খোলেননি। অবশেষে সব জল্পনার অবসান হলো। জানা গেল শাহরুখের নতুন ছবির নাম।

মুম্বাই সংবাদমাধ্যমের সূত্র বলছে, আতলি পরিচালিত এই নতুন ছবির নাম ‘জওয়ান।’ এই পরিচালকের হাত ধরেই বলিউড পেতে চলেছে শাহরুখ খান-নয়নতারা’র জুটি।

আতলি এবং নয়নতারার এটাই দক্ষিণী সিনেমার বাইরে প্রথম সিনেমা। বলি পাড়ার খবর, খুব তাড়াতাড়ি মুক্তি পাবে ছবির প্রথম ঝলক। বলিউডের কানাঘুষো বলছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে নায়ককে। বাবা এবং ছেলের চরিত্রে। তার জন্য প্রস্থেটিক মেকআপে দেখা যেতে পারে শাহরুখকে।

বছর চারেক আগে ‘ফ্যান’ ছবির পর থেকেই নিজেকে বড় পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন ‘বাদশা’। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে কিং খান অভিনীত ‘পাঠান’। হাতে আছে রাজকুমার হিরানির সিনেমা ‘ডানকি’।

Advertisement
Share.

Leave A Reply