fbpx

জানুয়ারিতেই সরগরম সিনেপাড়া, ঘোষণা এসেছে প্রায় ২০ নতুন ছবির

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বছরের প্রথম মাস জানুয়ারিতেই বেশ সরগরম সিনেমাপাড়া। আটকে থাকা সিনেমাগুলোর শুটিং শুরু হয়েছে। এদিকে এসেছে নতুন করে ২০টিরও বেশি সিনেমার ঘোষণা। করোনা কাটিয়ে ইন্ডাস্ট্রি যে সচল হওয়ার চেষ্টা করছে সেটা স্পষ্ট।

২০২১ সালের জানুয়ারী মাসে নতুন ২০ ছবির ঘোষণার মধ্যে রয়েছে ডিপজল প্রযোজিত ৭টি, অনন্য মামুন পরিচালিত ৫টি, শাপলা মিডিয়া প্রযোজিত ৩টি, মো, ইকবাল প্রযোজিত ও পরিচালিত ৩টি সিনেমা।

৬ জানুয়ারি অভিনেতা, প্রযোজক ও পরিচালক ডিপজল ৭টি নতুন সিনেমা ঘোষণা দিয়েছেন। তারমধ্যে ১৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ নামের একটি ছবির কাজ। ছবিটিতে ডিপজল ছাড়াও অভিনয় করছেন জয় চৌধুরী, মৌ খান।

অনন্য মামুন ৫ সিনেমার ঘোষণা দিয়ে শুধু নামগুলো উল্লেখ করেছেন। মামুনের ছবিগুলো হলো প্যাড, ক্রেজি, ঈদ মোবারক, ভাইজান ২ ও পাইলট। অভিনেতা-অভিনেত্রী কারা সে সম্পর্কে আনুষ্ঠানিকভাবে এখনো কোন ঘোষণা আসেনি।

শাপলা মিডিয়া প্রযোজিত তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। গত ১৮ জানুয়ারি ‘লাইভ’, ‘নরসুন্দরী’ ও ‘গ্যাংস্টার’ নামের তিনটি ছবিতে চু্ক্তিবদ্ধ হয়েছেন তারা। ছবিগুলোর মধ্যে ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ সিনেমা দুটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনী ও ‘গ্যাংস্টার’ ছবিটা পরিচালনা করবেন শাহীন সুমন।

২০ জানুয়ারি তিনটি সিনেমার ঘোষণা দিয়েছেন প্রযোজক মো. ইকবাল। এবার তিনি প্রযোজনার পাশাপাশি পরিচালনা করবেন জানিয়েছেন। ছবিগুলো হলো- ‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ এবং ‘গুলশানের চামেলি’। এই তিন সিনেমায় নায়ক থাকবেন রোশান। একটি ছবির নায়িকা হচ্ছেন শিরিন শিলা। আগামী ফেব্রুয়ারি মাস থেকে ‘ফাইটার’ সিনেমার শুটিং শুরু হবে বলে পরিচালক জানিয়েছেন।

অন্যদিকে নতুন বছরে শুটিং শুরু করেছেন সরকারি অনুদান পাওয়া পরিচালক ইফতেখার শুভ। ‘মুখোশ’ নামের সিনেমাটি তিনি শুরু করেছেন পরীমনি ও রোশানকে জুটি করে। মৌসুমী- ওমর সানী অভিনীত ‘বাংলার ভাবী’ নামের একটি ছবিরও শুটিং শুরু হয়েছে বছরের শুরুতে। তবে নানা ঝামেলায় আপাতত বন্ধ রয়েছে এর নির্মাণ কাজ।

এদিকে ১৬ জানুয়ারি থেকে শুরু হয়েছে রকিবুল আলম রকিব পরিচালনায় ‘বিয়ে আমি করবো না’ নামে নতুন একটি সিনেমার শুটিং। এই ছবিতে অভিনয় করেছে ইমন, তানহা তাসনিয়া ইসলাম।

জানুয়ারিতে সিনেমার শিল্পী ও শুটিংয়ের তারিখ ঘোষণা দিয়েছেন অভিনেত্রী রোজিনা। সরকারি অনুদানে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে তিনি ‘ফিরে দেখা’ নামের সিনেমা নির্মাণ করবেন। এখানে তিনি অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চনের বিপরীতে। আরও একটি জুটি হিসেবে এ সিনেমায় দেখা যাবে নিরব ও স্পর্শিয়াকে। শিগগিরই রাজবাড়ি জেলায় শুরু হবে এ সিনেমার শুটি।

ছবিগুলোর কাজ ঠিকঠাক মতো হলে আশা করা যায় ২০২১ সালটি ঢালিউডের জন্য আশির্বাদ বয়ে আনবে।

Advertisement
Share.

Leave A Reply