fbpx

জীবনের গল্প বলতে মুখোমুখি তাহসান এবং মিথিলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তাহসান-মিথিলার ফেসবুকে দেওয়া ‘সারপ্রাইজ’ স্ট্যাটাসের রহস্য উন্মোচিত হল। শনিবার(১৫মে) রাত ৯টায় তাহসান এবং মিথিলা তাদের জীবনের গল্প করবেন ফেসবুক লাইভেই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজ থেকে দেখা যাবে একসময়ের জনপ্রিয় এই দম্পতিকে।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন বলেন, ‘শনিবার রাত ঠিক ৯টায় উনারা দুজন সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ। তাই নয়, তাহসানের পর এবার সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাফিয়াথ রশিদ মিথিলাকে।’

জীবনের গল্প বলতে মুখোমুখি তাহসান এবং মিথিলা

তাহসান-মিথিলা ফেসবুকে ‘সারপ্রাইজ’ এর এই স্ট্যাটাস দিয়েছিলেন। ছবি : সংগৃহীত

তাহসান এবং মিথিলা কোন বিষয়ে কথা বলবেন এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘উনারা দুজন শোতে অংশ নেবেন সেলিব্রিটি হিসেবে। সঞ্চালকের সূত্র ধরে ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন। এটা একেবারেই এক্সক্লুসিভ একটি সেলিব্রিটি শো।’

দীর্ঘ বিরতি শেষে তাদের আবার দেখা যাবে একসাথে সেটা যেভাবেই হোক, স্বভাবতই দারুণ মুখিয়ে আছেন তাহসান-মিথিলা ভক্তরা। অনেকের প্রশ্ন আবার কি এক হতে যাচ্ছেন তারা? কিন্তু না, এটা শুধুমাত্র একটি সেলিব্রেটি শো।

উল্লেখ্য, তাহসানের সাথে ডিভোর্সের পর মিথিলা বিয়ে করেছেন ভারতের পরিচালক সৃজিত মুখার্জীকে। তাহসান-মিথিলার মেয়ে আইরার সাথে সৃজিতের দারুণ সখ্যতার কথা সবাই জানে। অন্যদিকে, তাহসান এখনও একাই থাকছেন।

 

Advertisement
Share.

Leave A Reply