fbpx

টফিতে দেখা যাবে এবারের আইপিএল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ডিজিটাল এন্টারটেইনমেন্ট অ্যাপ টফিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল এর এবারের ম্যাচগুলো  সরাসরি দেখা যাবে। ম্যাচগুলো সরাসরি উপভোগ করা যাবে অ্যান্ড্রয়েড ও আইওএস মোবাইল ডিভাইস ও অ্যান্ড্রয়েড টিভিতে টফি অ্যাপে।

২৬ মার্চ থেকে ২৯ মে অনুষ্ঠিতব্য আইপিএল-এর আসন্ন সিজনের ম্যাচগুলো সরাসরি সম্প্রচারের জন্য টফি অ্যাপে রয়েছে নির্ধারিত চ্যানেল। বাংলালিংক ব্যবহারকারীরা নির্দিষ্ট ডেটা প্যাক কিনে খেলা দেখতে পারবেন। বিস্তারিত জানা যাবে টফি অ্যাপ এর অফিসিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/Toffee.Bangladesh)।

টফি-এর ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “বাংলাদেশি ভক্তদের কাছে আইপিএল খুবই জনপ্রিয়। বাংলালিংক টফির মাধ্যমে লাইভ স্পোর্টসের আনন্দ ছড়িয়ে দিতে চায়। আমরা বিশ্বাস করি টফি দর্শকদের আইপিএল ম্যাচ দেখার সময় দুর্দান্ত সময় কাটবে, হোক সেটা অফিস ডেস্কে বসে কিংবা চলতি পথে। ওকলা স্পিড টেস্ট অ্যাওয়ার্ড স্বীকৃত বাংলালিংক এর দ্রুতগতির ইন্টারনেট দর্শকদের লাইভ আইপিএল দেখার আনন্দ বাড়াবে আমার বিশ্বাস।“

“আমরা দর্শকদের জন্য আরও নিয়ে এসেছি বাংলায় তুর্কি ড্রামা সিরিজ, অরিজিনাল কনটেন্ট, অসংখ্য টিভি চ্যানেল এবং ইউজার জেনারেটেড কনটেন্ট (ইউজিসি),” তিনি আরও বলেন।

অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ।

Advertisement
Share.

Leave A Reply