fbpx

টাঙ্গাইলে বাসে ডাকাতি-ধর্ষণ: আরও ২ জনকে গ্রেপ্তার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আরও দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  শুক্রবার (৫ আগস্ট) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা  পুলিশ।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার শুক্রবার (৫ আগস্ট) দুপুর ১২টায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলো—কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর গ্রামের শুকুর আলীর ছেলে আউয়াল (৩০) ও কুড়িগ্রামের রৌমারী উপজেলার ধোনারচর পশ্চিমপাড়া গ্রামের বাহেজ উদ্দিনের ছেলে নুরনুবী (২৬)।  এর আগে ঘটনার মূলহোতা রাজা মিয়াকে গ্রেপ্তার করে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সংবাদ সম্মেলনে এসপি সরকার মোহাম্মদ কায়সার জানান, রাজা মিয়ার তথ্যের ভিত্তিতে কালিয়াকৈর  এলাকায় অভিযান চালিয়ে আউয়ালকে এবং কালিয়াকৈরের সোহাগপল্লীর শিলাবহ পশ্চিমপাড়া এলাকা থেকে নুরনবীকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে যাত্রীদের একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এরপর আদালতে পাঠানো হবে। এই মামলায় এ পর্যন্ত তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। নুরনবীর বিরুদ্ধে এর আগেও ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply