fbpx

‘টানা ক্ষমতায় থাকার কারণে দেশের উন্নয়ন সম্ভব হচ্ছে’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুধু প্রধানমন্ত্রী হিসেবে নয়, জাতির জনকের কন্যা হিসেবে দেশের মানুষকে পর্যাপ্ত চিকিৎসা সেবা দেয়া তাঁর  দায়িত্ব বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর টানা ক্ষমতায় থাকার কারণে সেই দায়িত্ব পালন করে দেশের উন্নয়ন করা সম্ভব হচ্ছে বলে জানান তিনি।

আজ বৃহষ্পতিবার (১১ মার্চ) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ৫টি বিভাগের আওতাধীন ২০টি জেলার ৭০টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘কমিউনিটি ভিশন সেন্টার’ এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এসময় তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।

‘টানা ক্ষমতায় থাকার কারণে দেশের উন্নয়ন সম্ভব হচ্ছে’

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কার্যক্রমের উদ্বোধন করেন। ছবি: ইয়াসিন কবির জয়

প্রধানমন্ত্রী বলেন, সরকারের পদক্ষেপে প্রান্তিক জনগোষ্ঠী চোখের সেবা পাবে। প্রান্তিক সকল মানুষ যেন বিনামূল্যে চোখের চিকিৎসা পায়, সেজন্যই এ উদ্যোগ নেয়া হয়েছে।

অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্যমন্ত্রণালয়ের সচিবদ্বয়, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকসহ স্বাস্থ্যসেবায় নিয়োজিত বিভিন্ন কর্মকর্তা-কর্মচারি, বিভিন্ন উপজেলার সংসদ সদস্যবৃন্দ ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

‘টানা ক্ষমতায় থাকার কারণে দেশের উন্নয়ন সম্ভব হচ্ছে’

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্যমন্ত্রণালয়ের সচিবদ্বয়, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকসহ অন্যান্যরা ভার্চুয়ালি যুক্ত ছিলেন। ছবি: ইয়াসিন কবির জয়

Advertisement
Share.

Leave A Reply