fbpx

টিকিটের ঝামেলা ছাড়াই ঈদে বাড়ি ফিরুন উবার ইন্টারসিটিতে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ইসমাইল। প্রতি ঈদে পুরো পরিবার নিয়ে বাড়ি যান। আগে টিকেট  পাওয়া নিয়ে তাকে অনেক সমস্যায় পড়তে হতো। কিন্তু এখন তার ভরসা উবার ইন্টারসিটি। তার মতে, নিরাপদ ও সুবিধাজনক উপায়ে বাড়ি পৌঁছাতে এই সার্ভিসের বিকল্প নেই।

তিনি বলেন, “পরিবারের সাথে শহরের বাইরে যাওয়া এখন খুবই সহজ। এক্ষেত্রে নিজের গাড়ি থাকাটাও আর জরুরি নয়। দীর্ঘ ট্রিপের জন্য উবার ইন্টারসিটি চমৎকার!”

শুধু ইসমাইলই নয়, তার মতো ঘরমুখী মানুষের আস্থা এখন উবার ইন্টারসিটি। ঈদের ছুটিতে বাড়ি যেতে ঘরমুখী মানুষের স্রোত এখন সব জায়গায়। এছাড়া টিকিটের জন্য হাহাকারও করতে দেখা যায় অনেককে।

তাই বাড়িতে যাওয়ার সময় এমন ঝামেলা থেকে নিজেকে মুক্ত রাখতে অনেকেই বেছে নিচ্ছেন সাশ্রয়ী, সুবিধাজনক ও নিরাপদ উবার ইন্টারসিটি।

একটি বাটনের মাধ্যমেই আপনি পাচ্ছেন কম খরচে শহরের বাইরে যাওয়ার নির্ভরযোগ্য একটি মাধ্যম। ঢাকা থেকে যাত্রা শুরু করে দেশের ৮টি বিভাগের প্রতিটিতে, দিন-রাতের যেকোনো সময় আপনাকে সেবা দিতে উবার ইন্টারসিটি প্রস্তুত বলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে উবার।

কোভিড সংক্রমণের উর্দ্ধগতির কারণে স্বাস্থ্যঝুঁকি নিয়েও অনেকে চিন্তিত। প্রতি ট্রিপের আগে ও পরে গাড়ি জীবাণুমুক্ত করা, চালক ও যাত্রী সবাই সবসময় মাস্ক পরে থাকা- এ ধরনের স্বাস্থ্যবিধি উবারে কঠোরভাবে মেনে চলা হয়। তাই উবার ব্যবহার করে গতানুগতিক যানবাহনের তুলনায় নিশ্চিন্তে চলাচল করা যায় বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

Advertisement
Share.

Leave A Reply