fbpx

টিকিট না পাওয়ায় রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন অবরোধ  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকা থেকে রাজশাহী যাওয়ার ট্রেনের টিকিট না পাওয়ায় রাজধানীর বিমানবন্দর স্টেশনে রেললাইন অবরোধ করে রেখেছে একদল শিক্ষার্থী। ফটেন বন্ধ থাকায় বুধবার সকাল ৯টা থেকে বিমানবন্দর স্টেশন হয়ে রেল যোগাযোগ বন্ধ আছে।

রেলওয়ে পুলিশের ঢাকা সার্কেলের সহকারী পুলিশ সুপার মাজহারুল ইসলাম বলেন, “টিকেট না পেয়ে একদল শিক্ষার্থী লাইনের ওপর অবরোধ করে চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন আটকে দিয়েছে। আমি ঘটনাস্থলে যাচ্ছি।”

বিক্ষোভকারীরা জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার জন্য টিকেট সংগ্রহে বহু শিক্ষার্থী সকালে বিমানবন্দর স্টেশনে জড়ো হয়। কিন্তু কয়েকজনকে টিকেট দেওয়ার পর কাউন্টার থেকে বলা হয় ‘টিকেট নাই’।

অনলাইনে বা কাউন্টারে কোথাও টিকেট না পেয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা তাই রেললাইন অবরোধ করে। তাদের অবরোধের কারণে কমলাপুর থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা নীলসাগর এক্সপ্রেস বিমানবন্দর স্টেশনে আটকে যায়। এ সময় টিকেট কাউন্টারে ভাঙচুরও করা হয়।

প্রসঙ্গত, রেলে অব্যবস্থাপনা ও বিশৃঙ্খলা দূর করার দাবিতে ঢাকার কমলাপুর স্টেশনে প্রায় দুই সপ্তাহ ধরে আন্দোলন চালিয়ে আসছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনি। চট্টগ্রাম, সিলেটেও একই দাবিতে  আন্দোলন করছে শিক্ষার্থীরা।

Advertisement
Share.

Leave A Reply