fbpx

টিপু হত্যা: ওমানে গ্রেফতার মুসাকে দেশে আনা হয়েছে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী প্রীতি হত্যার ঘটনায় জড়িত ওমানে গ্রেফতার সুমন শিকদার মুসাকে দেশে আনা হয়েছে।

৯ জুন (বৃহস্পতিবার) সকালে তিন সদস্যের পুলিশের একটি দল মুসাকে নিয়ে দেশে পৌঁছায়।

এর আগে ৫ জুন গত (রবিবার) বাংলাদেশ পুলিশের একটি দল মুসাকে দেশে ফিরিয়ে আনতে ওমান গিয়েছিল। বিষয়টি নিশ্চত করেছেন পুলিশ সদর দপ্তরের ন্যাশনাল সেন্ট্রাল ব্যুরোর (এনসিবি) সহকারী মহাপরিদর্শক (এআইজি) মহিউল ইসলাম।

মুসাকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি মিন্টো রোডে ডিবি কার্যালয়ে নেওয়া হবে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার। তিনি জানান, সেখানে মুসাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজই তাকে আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে।

গত ২৪ মার্চ দিবাগত রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শাহজাহানপুরের আমতলা জামে মসজিদের কাছে ট্রেনের সিগন্যালে আটকা পরলে টিপুকে গুলি করে হত্যা করা হয়। এ সময় এলোপাথাড়ি গুলিতে নিহত হন তার বিপরীত পাশে রিকশায় থাকা কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতি।

২৫ মার্চ দুপুরে নিহত জাহিদুল ইসলাম টিপুর স্ত্রী স্থানীয় নারী ওয়ার্ড কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে শাহজাহানপুর থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এর পরেই ২ এপ্রিল মুসার ভাই সালেহ শিকদার ওরফে শুটার সালেহ, মতিঝিল থানার ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুকসহ চারজনকে গ্রেফতার করে র‍্যাব।

Advertisement
Share.

Leave A Reply