fbpx

টিপ পরা নিয়ে শিক্ষককে হেনস্তা করা সেই পুলিশ সদস্য চিহ্নিত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কপালে টিপ পরা নিয়ে রাজধানীর তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক লতা সমাদ্দারকে হেনস্তা করার ঘটনায় অভিযুক্ত সেই পুলিশকে চিহ্নিত করা হয়েছে।

সোমবার ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব সরকার পুলিশ সদস্যকে চিহ্নিত করার বিষয়টি নিশ্চিত করেন।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম বড়ুয়া বলেন, ওই পুলিশ সদস্যের নাম নাজমুল তারেক। তিনি পুলিশের কনস্টেবল। তারেক ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সুরক্ষা বিভাগে কাজ করেন বলেও জানিয়েছে পুলিশ সূত্র।

এর আগে গত শনিবার (২ এপ্রিল) কপালে টিপ পরায় রাস্তায় হয়রানির শিকার হন বলে অভিযোগ করেন ওই শিক্ষক। শনিবার শেরেবাংলা নগর থানায় লিখিত অভিযোগ দেন তিনি।

লতা সমাদ্দার বলেন, ‘আমি হেঁটে কলেজের দিকে যাচ্ছিলাম, হুট করে পাশ থেকে মধ্যবয়সী, লম্বা দাড়িওয়ালা একজন “টিপ পরছোস কেন” বলেই বাজে গালি দিলেন। তাকিয়ে দেখলাম তার গায়ে পুলিশের পোশাক। একটি মোটরবাইকের ওপর বসে আছেন। প্রথম থেকে শুরু করে তিনি যে গালি দিয়েছেন, তা মুখে আনা এমনকি স্বামীর সঙ্গে বলতে গেলেও লজ্জা লাগবে। ঘুরে ওই ব্যক্তির মোটরবাইকের সামনে গিয়ে দাঁড়াই। তখনো তিনি গালি দিচ্ছেন। লোলুপ দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। একসময় আমার পায়ের পাতার ওপর দিয়েই বাইক চালিয়ে চলে যান।’

Advertisement
Share.

Leave A Reply