fbpx

ট্রাকচাপায় প্রাণ হারালো স্কুল ছাত্র

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বন্ধুদের সাথে বাইকে করে ঘুরতে গিয়ে ঝালকাঠির রাজাপুরে ট্রাকচাপায় প্রাণ হারিয়েছে রাব্বি হোসেন (১৫) নামে এক স্কুলছাত্র। নিহত রাব্বি হোসেন উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিকশাচালক বশির হোসেনের ছেলে। সে মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

২৮ জানুয়ারি(শুক্রবার) সকাল সাড়ে ১০টার দিকে  রাজাপুর-খুলনা আঞ্চলিক  মহাসড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে নিহত রাব্বি হোসেনের বন্ধুসহ তিনজন। তারা হলেন-  মনোহরপুর গ্রামের মজনু  হাওলাদারের ছেলে ইমরান, ঝালকাঠির কীর্ত্তিপাশা গ্রামের আবুল ফরিদের ছেলে রাজিব এবং কীর্ত্তিপাশা গ্রামের আলমগীর হোসেনের ছেলে রনি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে রাব্বি তিন বন্ধু ইমরান, রাজিব এবং রনির সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়। এসময় খুলনাগামী একটি ট্রাক সামনে থেকে মোটরসাইকেলটিকে চাপা দিলে তারা চারজন গুরুতর আহত হয়। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাব্বি হোসেনকে মৃত ঘোষণা করেন।

আহত তিনজনের মধ্যে ইমরান ও রাজিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে এবং রনিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ট্রাকসহ চালক মেহেদি হাসানকে আটক করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply