fbpx

ট্রানজিট ভিসা জটিলতায় দুইদিন দেরিতে দলের সাথে যোগ দেবেন সাকিব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ত্রিদেশীয় সিরিজ খেলতে এখন নিউজিল্যান্ডে বাংলাদেশ দল, বুধবার হয়েছে ট্রফি উন্মোচন। বাকি দুই দলের ক্যাপ্টেন বাবর আজম, কেন উলিয়ামসন থাকলেও ছিলেন না সাকিব আল হাসান। তার অনুপস্থিতিতে টুর্নামেন্টের আগের আনুষ্ঠানিকতায় উপস্থিত ছিলেন ভাইস ক্যাপ্টেন নুরুল হাসান সোহান। তবে ক্রিকেটবোর্ড চাইলেও ক্রিকেটারদের অসম্মতিতে হয়নি ফটোসেশন আর জার্সি উন্মোচন।

সিপিএল ব্যস্ততায় সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই টি-টোয়েন্টির সিরিজে ছিলেন না সাকিব। ক্যারিবিয়া থেকে বাংলাদেশের টি-টোয়েন্টি ক্যাপ্টেনের গন্তব্য ছিল যুক্তরাষ্ট্র। সেখান থেকেই সাকিব যোগ দেবেন দলের সাথে, এমনটাই কথা ছিল। তবে সেটা হয়নি। এক বিবৃতিতে বিসিবি জানিয়েছে ভিসা জটিলায় পিছিয়েছে অধিনায়কের নিউজিল্যান্ড সফর।

“সাকিবের টিকেট নিয়ে কোনো সমস্যা ছিল না। কথা ছিল পরিবারের সাথে সময় কাটিয়ে আমেরিকা থেকে তাহিতি হয়ে ৪ অক্টোবর নিউজিল্যান্ড পৌঁছাবেন তিনি। কিন্তু ভিসা পদ্ধতিতে জটিলতায় সেটা সম্ভব হয়নি।”

বৃহস্পতিবার দলের সাথে বিকেলে ক্রাইস্টচার্চে যোগ দেবেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। অক্টোবরের সাত তারিখ টুর্নামেন্টের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান।

Advertisement
Share.

Leave A Reply