fbpx

ডিভোর্সের পর সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন শাকিব-বুবলি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অবশেষে শাকিব খান স্বীকার করলেন সন্তানের কথা! এ এক ঘটনাই বটে, খান সাহেব চুপিসারেই সবকিছু সামাল দিতে পছন্দ করেন, কিন্তু বেচারা ঠিক ধরা পড়ে যান। প্রথম সন্তান আব্রাম খান জয়ের কথা যেভাবে প্রকাশ্যে আসতে দেননি, একই ঘটনা ঘটলো দ্বিতীয় সন্তান শেহজাদ খান বীরের ক্ষেত্রেও।

বেবি বাম্পের ছবি পোস্ট করে বুবলি ইংগিত দিয়েছিলেন আর রাকঢাক নয়, সময় এসেছে সন্তানকে সামনে আনার। গণমাধ্যমের কাছে বুবলী জানান সব কিছুই শালীনভাবে এবং সুন্দরভাবেই হয়েছে। সংবাদ সম্মেলন করে সব ঘটনা জানাবেন বলেও কথা দেন। এরপরই অনেকেই ধরে নিয়েছেন অপু বিশ্বাসের পথেই হাঁটবেন শবনম বুবলী। তবে অপেক্ষা করতে হয়নি খুব বেশি দিন।

ডিভোর্সের পর সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন শাকিব-বুবলি

শুক্রবার(৩০ সেপ্টেম্বর) সন্তানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন বুবলি। ছবি: ফেসবুক

আচমকাই শুক্রবার সন্তানের ছবি ফেসবুকে পোস্ট করে বুবলী লিখেন, ‌’আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

তখন পর্যন্তও চুপ্টি মেরে ছিলেন খান সাহেব। সবাই ভেবেছিলেন এবারও হয়তো তিনি বিষয়টি এড়িয়ে যাবেন, কিন্তু কিং খান কিক্ষুক্ষণ পরই বুবলির পোস্ট কপি পেস্ট করে শেয়ার করেন, পোস্টে স্বীকার করেছেন তিনিই বুবলির সন্তানের বাবা!

ডিভোর্সের পর সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন শাকিব-বুবলি

নিজের ফেসবুক ওয়ালে এই ছবিটি শেয়ার দিয়ে শাকিব খান স্বীকার কএছেন তিনিই বুব্লির সন্তানের বাবা।

তবে সন্তানের কথা স্বীকার করে নিলেও দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন এই তারকা দম্পতি। নিজেদের বিয়ে এবং সংসার বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছেন তারা। একাধিক সূত্র বলছে, ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং এর আগেই ডিভোর্স হয়েছে তাদের। এই সিনেমার শুটিং দিয়েই শনিবার(১ অক্টোবর) কাজে ফেরার কথা এই জুটির।

ডিভোর্সের পর সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন শাকিব-বুবলি

ছেলে শেহজাদ খান বীরকে কোলে নিয়ে বুবলি। ছবি ফেসবুক

জানা যায়, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। দীর্ঘ প্রায় ১ বছর ছিলেন কাজের বাইরে। সন্তান জন্মদানের পর দেশে ফিরে আবার ব্যস্ত হয়েছেন চলচ্চিত্রে। কিন্তু মা হওয়ার খবরটি খুবই সতর্কতার সঙ্গে গোপন রেখেছিলেন এই নায়িকা। শোনা যায় শাকিব খানই তাকে সন্তান হবার খবরটি গোপন রাখতে বাধ্য করেন।

বুবলীর সন্তানের মাধ্যমে দ্বিতীয় পুত্র সন্তানের বাবা হলেন শাকিব খান। অপু বিশ্বাসের ঘরে রয়েছে শাকিবের প্রথম সন্তান জয়।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/630090938693285

Advertisement
Share.

Leave A Reply