fbpx

ঢাকাকে বিচ্ছিন্ন করার হুমকি বিএনপির

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ হচ্ছে, তাই তার রোগ নির্ণয় ও চিকিৎসার জন্য দ্রুত বিদেশে নেওয়া প্রয়োজন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমীর। তিনি বলেন, সরকার তাঁকে দিনের পর দিন মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এ মুহূর্তে বেগম জিয়ার চিকিৎসার চেয়ে সরকার পতনের আন্দোলনের দিকে বেশি গুরুত্ব দেওয়া উচিত। এ সময় ঢাকাকে সারাদেশ থেকে বিচ্ছিন্ন করার হুমকিও দেন তারা।

২৭ নভেম্বর (শনিবার) ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক  আলোচনা সভায় বিএনপি নেতারা এ কথা বলেন। এসময় দাবি মানা না হলে বেগম জিয়ার মুক্তির দাবিতে কঠোর অবস্থানে যাওয়ার ঘোষণাও দেন দলটির নেতারা।

তারা জানান, বেগম খালেদা জিয়াকে মৃত্যুর পথে ঠেলে দেওয়া হয়েছে। তাকে অবিলম্বে চিকিৎসার জন্য বিদেশ পাঠাতে হবে। খালেদা জিয়াকে এখন মুক্তি দেওয়া না হলে দেশ অচল করে দেওয়া হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বেগম জিয়ার এখন যে অবস্থা তাকে দ্রুত বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা করানো অত্যন্ত জরুরি হয়ে পড়েছে।

চিকিৎসাধীন বেগম জিয়ার কিছু হলে তার দায় সরকারকে নিতে হবে বলে মন্তব্য করেন নিএনপির নেতারা।

Advertisement
Share.

Leave A Reply