fbpx

ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মালয়েশিয়ার নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুতিয়ন ইসমাইল শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকায় পৌঁছেছেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে স্বাগত জানান সরকারের দায়িত্বশীল প্রতিনিধি ও ঢাকায় নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, তার ২১ ঘন্টা সফরে মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মী নিয়োগের প্রক্রিয়া আরও স্বচ্ছ ও দ্রুততর করার বিষয়ে আলোচনা হতে পারে। এছাড়া মালয়েশিয়ায় বাংলাদেশ থেকে জনশক্তি নিয়োগের বিষয়ে বিদ্যমান চুক্তি পর্যালোচনা ও হালনাগাদ করার বিষয়ে প্রস্তাব দিতে পারে বাংলাদেশ।

এছাড়া ঢাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর সঙ্গে মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী বৈঠক করবেন। পাশাপাশি জনশক্তি প্রেরণকারী একটি প্রতিষ্ঠানের সঙ্গে বৈঠক করবেন সাইফুদ্দিন নাসুতিয়ন। রাতে প্রবাসী কল্যাণমন্ত্রীর সঙ্গে নৈশভোজে অংশ নেবেন।

আর রোববার প্রবাসীকল্যাণ মন্ত্রীর সঙ্গে মালয়েশিয়ায় বাংলাদেশের কর্মীদের বিষয়ে বৈঠক করবেন। দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মধ্যাহ্নভোজ এবং বৈঠকের পর ঢাকা ত্যাগ করবেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী।

Advertisement
Share.

Leave A Reply