fbpx

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

১০ জানুয়ারি সকালে ঢাকায় পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট খেলতে ঢাকায় এসেছে দলটি।

বাংলাদেশে রওনা হওয়ার আগে ওয়েস্ট ইন্ডিজ দলের কোভিড-১৯ পরীক্ষা করা হয়। একজন ক্রিকেটার পজেটিভ হওয়ায় তাকে স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে।

ঢাকায় পৌঁছানো সফরকারী দলের সব সদস্যকে আরও একবার কোভিড-১৯ পরীক্ষা করা হবে এবং তিন দিনের রুম কোয়ারেন্টাইনে থাকতে হবে। এরপর তাদের আবার করোনা পরীক্ষা করা হবে। যারা নেগেটিভ শনাক্ত হবেন পরবর্তী চার দিন শুধু তারাই আন্তঃস্কোয়াড অনুশীলন করতে পারবেন। সাত দিন পর তাদের আরও একটি কোভিড-১৯ পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২০ জানুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ২২ জানুয়ারি একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচটি হবে।

তৃতীয় ওয়ানডে ২৫ জানুয়ারি এবং প্রথম টেস্ট ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। পরবর্তীতে দুই দলের মধ্যকার শেষ টেস্ট ১১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে মিরপুর স্টেডিয়ামে।

গত বছরের মার্চে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলে। গত অক্টোবরে শ্রীলঙ্কা সফরের কথা থাকলেও কোভিড-১৯ পরিস্থিতির কারণে সিরিজটি স্থগিত হয়ে যায়।

Advertisement
Share.

Leave A Reply