fbpx

ঢালিউডের নতুন মুখ মেঘলা মুক্তা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় পথচলা শুরু মেঘলা মুক্তার। এরপর ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘পাষাণ’, ‘নবাব’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে কেন্দ্রীয় চরিত্রে নয়, সহশিল্পীর ভূমিকায় কাজ করেছেন তিনি। এরপর ভারতের তেলেগু ইন্ডাস্ট্রিতে ‘সাকালাকালা’ ও ‘ভাল্লাভুডু’ নামের দুটি সিনেমায় মূল নায়িকা চরিত্রে অভিনয় করেন মেঘলা মুক্তা।

এবার ঢাকাই চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসেবে মেঘলার অভিষেক হতে যাচ্ছে রুপালী পর্দায়। সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পায়ের ছাপ’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

ঢালিউডের নতুন মুখ মেঘলা মুক্তা

মেঘলা মুক্তা

এ প্রসঙ্গে মেঘলা বলেন, আমার অনেক দিনের স্বপ্ন অবশেষে বাস্তবে ধরা দিচ্ছে। তেলেগু ইন্ডাস্ট্রিতে নায়িকা হিসেবে প্রথম কাজ করেছি। এটা অবশ্যই বড় প্রাপ্তি। তবে অতৃপ্তি ছিল নিজের দেশের সিনেমার জন্য। এবার নিজ দেশের সিনেমায় নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে। আমি খুবই উচ্ছ্বসিত। দর্শকদের ফিডব্যাকের অপেক্ষায় আছি।

এ ছবির গল্প প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, একজন নারীর জীবনসংগ্রামের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘পায়ের ছাপ’। সাধারণ ঘরের একজন নারী, যে কিনা স্বপ্ন দেখতেই ভয় পায়। পুরুষশাসিত সমাজকে টক্কর দিয়ে সেই নারীর এগিয়ে যাওয়ার গল্প এই সিনেমা। ভয়কে জয় করে জীবনের স্বপ্ন বাস্তবায়নের অসাধারণ এক জার্নি উঠে এসেছে পায়ের ছাপ সিনেমায়। এটি এমন একটি সিনেমা, যার পুরোটা সময় উপভোগ করতে পারবেন দর্শক।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘পায়ের ছাপ’-এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা সাইফুল ইসলাম মান্নু। সংগীত পরিচালনা করেছেন ফোয়াদ নাসের বাবু ও শওকত আলী ইমন। মেঘলা ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দীপান্বিতা মার্টিন, প্রাণ রায়, দীপা খন্দকার, শিল্পী সরকার অপু, করভী মিজান, নরেশ ভূঁইয়া প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply