fbpx

তথ্য প্রতিমন্ত্রী মুরাদকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় তথ্য প্রতিমন্ত্রী ও জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার (৬ ডিসেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংবাদমাধ্যমকে এ তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘ ডা. মুরাদকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যেই তাকে পদত্যাগ করতে বলা হয়েছে। প্রধানমন্ত্রীর সাথে আজ ৬ ডিসেম্বর সন্ধ্যায় এ বিষয়ে কথা হয়েছে এবং আমি আজ রাত ৮টায় প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে বার্তাটি পৌঁছে দিয়েছি’।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই এ সাংসদ বিতর্কিত মন্তব্যের জেরে আলোচনায় ছিলেন। নানা সময়ে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। সম্প্রতি, ফেসবুক লাইভে এক অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমান ও নাতনি জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেত্রীদের নিয়েও আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করেন মুরাদ হাসান।

এর প্রতিবাদে মুরাদের পদত্যাগ দাবি করেন ছাত্রলীগের বেশ কয়েকজন বর্তমান এবং সাবেক নেত্রী। তারপর থেকেই মুরাদ হাসানের পদত্যাগের দাবি আরও জোরালো হয়ে ওঠে।

এরইমধ্যে গতকাল রবিবার মধ্যরাতে চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে মুরাদ হাসানের আপত্তিকর ফোনালাপ ফাঁস হলে মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এটি ভাইরাল হয়ে যায়। পরবর্তীতে আবারও বিভিন্ন মহলে ডা. মুরাদের শাস্তির দাবি উঠলে আজ প্রধানমন্ত্রীর কাছ থেকে তার পদত্যাগের এ নির্দেশনা আসে।

Advertisement
Share.

Leave A Reply