fbpx

তারকারা কে, কোথায় পালন করলেন ঈদ?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ মান আনন্দ, ঈদ মানে খুশি। ঈদের আনন্দকে আরও কয়েক গুণ বাড়িয়ে দেয় নিজ পরিবারের সান্নিধ্য, খাওয়া দাওয়া ও ঘুরাঘুরি। ঈদকে কেন্দ্র করে শোবিজ তারকাদেরও থাকে বিভিন্ন প্লান। কেউ চলে যান গ্রামের বাড়ি, কেউ বা প্রকৃতির সান্নিধ্য পেতে চলে যান সবুজের কাছাকাছি। আবার কেউবা ঢাকা শহরেই আনন্দ খুঁজতে ব্যস্ত।

সাধারণ মানুষের একটা আগ্রহ থাকে প্রিয় তারকারা কে কোথায় পালন করলেন ঈদ। চলুন জেনে নেই তারকাদের এবারের ঈউ-উল-আজহার খবরাখবর।

প্রথমেই আসি আমাদের খান সাহেবের কথায়। তিনি আছেন সুদূর আমারিকায়। তবে সেখান থেকেই ভক্তদের জানিয়েছে ঈদের শুভেচ্ছা।

অভিনেত্রী জয়া আহসান এবার ঈদ করছেন ঢাকাতেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

রেহানা মরিয়ম নূর খ্যাত অভিনেত্রী আজমেরী হক বাঁধন কয়েদিন আগেই ফিরেছেন দেশে। এবারের ঈদ পালন করছে পরিবারের সাথে। মা-মেয়ের পরেছেন একই রঙের ঈদ পোশাক।

গায়ক আসিফের আজ বিবাহবার্ষিকী। ঈদ খুশির সাথে মিলে হয়েছে ডাবল খুশি। স্ত্রীর সাথে একটি ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ধর্ম-বরররণ নির্বিশেষে সবাইকে জানিয়েছে ঈদের শুভেচ্ছা।

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা মেয়ে আইরাকে এবারের ঈদ পালন করছেন ওপার বাংলায় স্বামী সৃজিত মুখার্জীর সাথে। তবে সেখান থেকে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানাতে একদমই ভলেননি।

মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম হিন্দু ধর্মাবলম্বী হলেও প্রত্যেক কোরবানির ঈদের পশু কোরবানী দেন, বাড়িতে থাকা মুসলীম কাজের লোকদের জন্যই তার এই আয়োজন। এবারও হয়নি তার ব্যতিক্রম।

অভিনেত্রী শবনম বুবলি ঈদের আনন্দ ভাগ করে নিয়েছেন ভক্তদের সাথে, জানিয়েছেন সবাইকে ঈদের শুভেচ্ছা।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের জানিয়েছেন ঈদের শুভেচ্ছা, ভাগ করে নিয়েছেন ঈদের আনন্দ।

জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর আছে মার্কিন মুল্লুকে। সেখান থেকেই ভক্তদের জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/5261049780681835

Advertisement
Share.

Leave A Reply