fbpx

তাসকিনকে ছাড়াই চট্টগ্রামে প্রথম টেস্ট, একাদশে সোহান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চট্টগ্রামে ভারতের বিপক্ষে প্রথম টেস্টে খেলছেন না তাসকিন আহমেদ। পিঠের ইনজুরিতে ওয়ানডে সিরিজের প্রথম এবং দ্বিতীয় ম্যাচে মিস করা তাসকিনকে এই টেস্টে বিশ্রাম দেয়ার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট।

“তাসকিনকে নিয়ে আমরা প্রথম টেস্টে ঝুঁকি নেব না। তাকে কিছু ইনজেকশন নিতে হয়েছে। চট্টগ্রামে এমন কন্ডিশনে এক-দেড় দিন বোলিং করা, তার জন্য হয়তো ভালো হবে না। তাই প্রথম ম্যাচে তাকে বিশ্রাম দেব”-ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গো

তাসকিন এই টেস্টে না খেললেও একাদশে সুযোগ পাচ্ছেন নুরুল হাসান সোহান। এ প্রসঙ্গে ডমিঙ্গো বলেন, “আমি চাই, এ ম্যাচে সোহান কিপিং করুক। ওয়েস্ট ইন্ডিজে শেষ টেস্টেও সে দুর্দান্ত ছিল। সে উপযুক্ত এবং ভালো কিপার। স্টাম্পের পেছনে একটা প্রতিদ্বন্দ্বিতার ভাব রাখে সব সময়, সে বেশ সরব। জায়গাটা তার প্রাপ্য। তার প্রতি আমার সমর্থন আছে। টেস্ট দলে তার পারফর্ম্যান্সও ভালো। আমার মনে হয়, তার টেস্টে গড় ৪০-এর মতো। সোহানই কালকে উইকেটকিপিং করবে।”

সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরেই উইকেটের পেছনে ছিলেন নুরুল হাসান সোহান। অবশ্য এর আগে মে মাসে দেশের মাটিতে সর্বশেষ সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে উইকেটকিপিং করেছিলেন লিটন দাশ।

Advertisement
Share.

Leave A Reply