fbpx

তুমি যেখানে যাবে আমি সেখানেই যাবো: প্রিয়াংকাকে নিক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রিয়াংকা এবং নিক জোনাস জুটি তাদের ভালোবাসা প্রকাশ করে থাকেন বিভিন্নভাবে। নিকের সাথে প্রিয়াংকার রসায়ন যে দারুণ সেটা তাদের বিভিন্ন অভিব্যক্তিতেই প্রকাশিত। ভালোবাসায় তারা দুজন দুজনকে বেঁধে রাখেন।

ভালোবাসার দিনেও সেটারই প্রমাণ দিলেন প্রিয়াংকা-নিক দম্পতি। রোম্যান্টিক ছবি শেয়ার করার পাশাপাশি এই দিন বিভিন্ন সারপ্রাইজ দিলেন একে অন্যকে। এমনকি এদিন নিক জোনাসকে ১০০ গোলাপ উপহার দেন প্রিয়াংকা।

সম্প্রতি প্রিয়াংকা তার শুটিং নিয়ে লন্ডনে ব্যস্ত সময় পার করছেন।

‘ভালোবাসা দিবস’ উপলক্ষে নিক সামাজিক যোগাযোগ মাধ্যমে সারপ্রাইজ প্লানের অংশ বিশেষ শেয়ার করেছেন। একটি ছবি শেয়ার করে নিক লেখেন, ‘অনেকদিন পরে শুট থেকে বাড়িতে এসে প্রিয়াংকার দেওয়া দারুণ সারপ্রাইজ। ভালোবাসি তোমাকে বেব। হ্যাপি ভ্যালেন্টাইন’স ডে।‘

তুমি যেখানে যাবে আমি সেখানেই যাবো: প্রিয়াংকাকে নিক

ছবি: ইনস্টাগ্রাম

ছবিতে দেখা যাচ্ছে, মোমবাতি দিয়ে জায়গাটি জায়গা সজ্জিত করা।

স্ত্রীর সাথে অতীতের আরও একটি ছবি শেয়ার করেছেন নিক। তিনি লিখেছেন, ‘তুমি যেখানেই যাবে আমি সেখানেই যাবো। কারণ, আমরা দুইজন মিলে একজন। খারাপ অথবা ভালো যাই হোক না কেন সেটাকেই গ্রহণ করো কারণ তুমি ভালোটাই অর্জন করবে। আমি তোমাকে ভালোবাসি।’

তুমি যেখানে যাবে আমি সেখানেই যাবো: প্রিয়াংকাকে নিক

প্রিয়াংকা এবং নিক দম্পতি। ছবি: সংগৃহীত

বলিউডের গণ্ডি ছাড়িয়ে প্রিয়াংকা এখন হলিউডেই বেশি সময় ব্যস্ত থাকেন। নিকের সাথেও তাঁর দাম্পত্য জীবন চমৎকার। একটার পর একটা হলিউডের সিনেমায় কাজ করছেন তিনি। সব কিছু মিলে এই দম্পতি তাদের দাম্পত্য জীবন উপভোগ করছেন রসিয়ে রসিয়ে।

Advertisement
Share.

Leave A Reply