fbpx

দক্ষিণী সিনেমায় পা রাখছেন মধুমিতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টালিউড মাতিয়ে এবার দক্ষিণী সিনেমায় পা রাখতে যাচ্ছেন পাখি কন্যা- মধুমিতা। এক সময়ের ছোট পর্দা কাঁপানো এই তারকা এখন ভীষণ ব্যস্ত বড় পর্দায়। শোনা যাচ্ছে, দক্ষিণী সিনেমার জন্য রিতিমত ভাষা শিখছেন তিনি। কারণ শাবলীল অভিনয়ের জন্য পরিশ্রমের কোনো ঘাটতি রাখতে চান না ‘বোঝে না সেই বোঝে না’ খ্যাত নায়িকা।

দক্ষিণী সিনেমায় পা রাখছেন মধুমিতা

ছবি: সংগৃহীত

যদিও এ বিষয়ে টু শব্দটিও নিজ থেকে বলেননি চিনি। তবে এই খবর এখন ইন্ডাস্ট্রির সব জায়গাতেই কানাঘুষা চলছে। ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে সংবাদপত্রের শিরনামও হয়েছে এই খবর। জানা গেছে মধুমিতার বিপরীতে থাকবেন দক্ষিণী এক জনপ্রিয় নায়ক। বেশি জানতে হলে ভক্তদের আরও অপেক্ষা করতে হবে।

বক্স অফিসে পুস্পা, আরআরআর- এর মত সিনেমা যখন বিশ্ব জুড়ে আলোচনার ঝড় তুলেছে, তখনই, দক্ষিণী সিনেমাতে কাজ করতে যাচ্ছেন মধুমিতা। একে ক্যারিয়ারের বড় চমক বলেই মনে করছেন ভক্তরা।

দক্ষিণী সিনেমায় পা রাখছেন মধুমিতা

ছবি: সংগৃহীত

কিছুদিন আগেই, ওয়েব সিরিজ ‘উত্তরণ’ দিয়ে আবারও আলোচনায় এসেছিলেন মধুমিতা। এর আগে চিনি দিয়ে বাজি মাত করে দিয়েছিলেন চপল, স্নিগ্ধ, হৃদয়হরণী এই তারকা। এছাড়া এখন হাতে রয়েছে ‘কুলের আচার’।

মধুমিতার অভিনয়ের যাত্রা, ২০১১ সালে ছোট পর্দায়, সবিনয় নিবেদন’ দিয়ে। এরপর ‘বোঝে না সে বঝোনা’ সিরিয়াল দিয়ে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন এই তারকা। এই সিরায়ালের পর মধুমিতাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। তারই ধারাবাহিকতায় এবার দক্ষিণ জয়ের পথে যাচ্ছেন পাখি কন্যা।

 

 

Advertisement
Share.

Leave A Reply